যারা এতিমের অর্থ চুরি করে, তাদেরকে ভোট নয়: ধামরাইয়ে প্রধানমন্ত্রী

রাসেল হোসেন, ধামরাই : উন্নয়নের গতি ত্বরান্বিত করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, যারা এতিমের অর্থ চুরি করে জেলে যায় তাদেরকে আপনারা ভোট দিবেন না। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে ধামরাইয়ে হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের মাঠে আওয়ামীলীগ নেতাকর্মীদের আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, যারা দুর্নীতি করেন, অর্থ চোরাচালান করেন। যারা একুশে আগষ্ট গ্রেনেড হামলা করে আমাকে হত্যার চেষ্টা করেছে, আইভি রহমান সহ ২২ জন নেতাকর্মীকে হত্যা করে সাজাপ্রাপ্ত, এদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে। মানুষের অর্থ চুরি করে বিদেশে পাচার করে দেওয়ায় আন্তর্জাতিকভাবে ধরা পড়ে, সেই সমস্ত দুর্নীতিবাজ, খুনি, স্বাধিনতাবিরোধী, ষড়যন্ত্রকারী, মুক্তিযোদ্ধা বিরোধীদের ক্ষমতায় বসিয়েছে, আল-বদর খুনি ও স্বাধীনতা বিরোধীদের হাতে পতাকা তুলে দিয়েছে তাদেরকে কখনো ভোট দিবেন না। তারা যদি ক্ষমতায় আসতে পারে তাহলে দেশটাকে ধ্বংস করে দিবে।

তিনি বলেন, বিজয়ের মাসে আমি আপনাদের সামনে হাজির হয়েছি। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন। সেই নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইতে আপনাদের কাছে এসেছি। এ বিজয়ের মাসে আমি পরম শ্রদ্ধা জানিয়ে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। যার নেতৃত্বে অমরা স্বাধীনতা পেয়েছি, মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জন করেছি।

তিনি বলেন, আমি বিদায়ের আগে শুধু একটি কথাই বলতে চাই। আমার নিজের চাওয়া পাওয়ার কিছু নাই। মা বাবা ভাই বোনকে হারিয়েছি। দিন রাত অক্লান্ত পরিশ্রম করি আপনাদের জন্য। আমার বাবা মানুষের ভাগ্য গড়তে চেয়েছে। তাকে সময় দেওয়া হয়নি, হত্যা করা হয়েছে। আমি মনে করি এদেশের মানুষের ভাগ্য গড়া এটা আমার দায়িত্ব কর্তব্য। বাংলার মানুষের জন্য আমার বাবা সারাজীবন ত্যাগ স্বীকার করেছে। জীবন দিয়ে গেছে আমার পরিবারের সদস্যরা।
দু:খী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য, ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তোলার জন্য যে কোন ত্যাগ স্বীকারের জন্য আমি প্রস্তুত। প্রয়োজনে নিজের রক্ত দিয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো।

তিনি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত দেশ হবে। ২০৪১ সালে দক্ষিণ এশিয়ায় মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশ। ২০৭১ সালে স্বাধীনতার শতবর্ষ উদযাপন করবো আমরা। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলার জন্য তিনি উপস্থিতিদের কাছে নৌকা মার্কায় ভোট চান। এসময় তিনি ঢাকা-২০ ধামরাই আসনে  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বেনজির আহম্মেদকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

Print Friendly

Related Posts