রবি’র মাই প্লে’র আয়োজনে চলছে ‘গেম হিরো ক্যাম্পেইন’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর রবি’র গেমিং প্লাটফর্ম মাইপ্লে’র আয়োজনে সম্প্রতি ‘গেম হিরো’ নামে একটি অনলাইন গেমিং প্রতিযোগিতা শুরু হয়েছে।

গত ১৬ অগাস্ট থেকে শুরু হওয়া ৪৫ দিনব্যাপী এ প্রতিযোগিতা চলবে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। আকর্ষণীয় পুরষ্কার হিসেবে নগদ অর্থ পাবেন বিজয়ীরা।

শুধু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। গেম হিরো ক্যাম্পেইনের আওতায় রবি’র অ্যান্ড্রয়েড গ্রাহকরা মাঙ্কি কার্নিভাল, এন্ডলেস রানার ও সিটি কার রেসিং- এই তিনটি গেম খেলতে এবং নগদ অর্থ পুরষ্কারের জন্য স্কোর করার সুযোগ পাবেন।

এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে গ্রাহকদের মাইপ্লে’র অনলাইন গেমে নিবন্ধিত হতে হবে। রবি অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট গ্রাহকদের গেম হিরো ক্যাম্পেইনের আওতায় প্রতিযোগী হওয়ার জন্য www.myplay.games সাইটটি ভিজিট করে অনলাইন গেম সেবা গ্রহণ করতে হবে। অনলাইন গেমের দৈনিক ফি ২ টাকা (সম্পূরক শুল্ক, ভ্যাট ও সার চার্জ ছাড়া)।

সেবাটি গ্রহণের জন্য নিবন্ধিত গ্রাহক হিসেবে নিজেকে সরিয়ে নেয়ার আগ পর্যন্ত এটি প্রতিদিন নবায়ন হবে।
মানকি কার্নিভালে প্রতি ২ হাজার স্কোর এবং এন্ডলেস রানার ও সিটি কার রেসিংয়ে প্রতি ১০০ স্কোরে ১ পয়েন্ট করে পাবেন প্রতিযোগীরা। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ক্যাম্পেইন শেষে মোট ৩০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে।

প্রথম ৩০ হাজার স্কোরকারী পাবেন ২ লাখ টাকা, দ্বিতীয় ৩০ হাজার স্কোরকারী পাবেন ১ লাখ টাকা এবং একই পয়েন্ট অর্জনকারী তৃতীয় ব্যাক্তি পাবেন ৫০ হাজার টাকা। এছাড়া এ ক্যাম্পেইনের আওতায় তিনটি গেম খেলে দ্রুততম সময়ে ১৫ হাজার পয়েন্ট করা ২৭ জন বিজয়ী যার যার অর্জন অনুযায়ী পাবেন ১০ হাজার, ৫ হাজার বা ৩ হাজার টাকা।

Print Friendly

Related Posts