১০ বছরের ছোট নিকে মজেছেন প্রিয়াঙ্কা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ লস অ্যাঞ্জেলসে মেমোরিয়াল ডে উইকএন্ডে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। গত বছর মেট গালার লাল কার্পেটেও এই মার্কিন গায়কের সঙ্গে দেখা যায় দেশি গার্লকে। স্বাভাবিকভাবেই গুঞ্জন ছড়িয়েছে, তাহলে কি তাঁদের সম্পর্ক অন্যদিকে মোড় নিয়েছে।

নিক বয়সে প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট। তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই মুহূর্তে নিকের বিয়ে করার কোনও পরিকল্পনা নেই, বরং নানা মহিলার সঙ্গে জীবনটা  উপভোগ করতে চান তিনি। তবে প্রিয়ঙ্কাকে দুর্দান্ত লাগে তাঁর, বয়সে বড় মেয়েদের পছন্দ করেন তিনি। তাছাড়া প্রিয়ঙ্কা আন্তর্জাতিক তারকা, অত্যন্ত অভিজাত। নিক বলেন, প্রিয়াঙ্কার মত কোনও মহিলা তিনি আগে দেখেননি। যদিও তার মানে এই নয় যে তিনি বিয়ে করার কথা ভাবছেন।

নিকের বন্ধু জানিয়েছেন, বিয়ে টিয়ে নয়, নিক এখন নানা জনের সঙ্গে প্রেমেই বেশি আগ্রহী। প্রিয়ঙ্কা তাঁর ব্যাপারে সিরিয়াস না হলেই ভাল করবেন।

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা-নিকের সম্পর্কে কোনও বাধানিষেধের সীমারেখা নেই, দারুণ যৌনজীবন যাপন করছেন তাঁরা। কিন্তু সম্পর্ক সিরিয়াস নয়, তাতে বাঁধন নেই কোনও।

যদিও প্রিয়াঙ্কার বন্ধুরা তাঁর এই নিকের সঙ্গে ঘনিষ্ঠতায় বেশ উদ্বিগ্ন। তাঁরা তাঁকে সাবধান করেছেন, তিনি যদি নিকের সঙ্গে বেশি জড়িয়ে পড়েন তবে খুব শিগগিরই আঘাত পেতে হবে। তাঁদের বিশ্বাস, নিক প্রকৃত প্রেমের বদলে খেলতে বেশি আগ্রহী, তাঁর বেশি কাছাকাছি গেলে ভুল করবেন তিনি। কিন্তু প্রিয়ঙ্কা নাকি মনে করেন, নিক খুবই প্রতিভাবান, তাঁর যৌন আবেদনও অসাধারণ। শোয়ার ঘরে তাঁদের রসায়নও প্রিয়াঙ্কা অস্বীকার করতে পারছেন না।

Print Friendly

Related Posts