ইতালিতেই গাঁটছড়া বাঁধছেন দীপিকা-রণবীর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এবার বিয়ের সানাই বাজতে চলেছে দীপিকা-রণবীরের। বিরাট ও অনুশকার মতো ইতালিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। ইতোমধ্যে দাওয়াত করা হয়েছে বলিউড বাদশা শাহরুখ ও আরেক সুপারস্টার অর্জুনকে।

ডিএনএর খবর বলছে, নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই ঠিক হয়েছে রণবীর-দীপিকার বিয়ের দিন। প্রথমে দীপ-বীরের নভেম্বরে বিয়ে হওয়া নিয়ে সংশয় ছিল থাকলেও, তবে এখন আর সেটা নেই। বি-টাউন সূত্রে খবর, রণবীর ও দীপিকা তাঁদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকে নভেম্বরের ১২-১৬ তারিখের মধ্যে সময়টা ফাঁকা রাখতে বলেছেন। আর সেখান থেকেই নভেম্বরের ১২-১৬র মধ্যে তাঁদের বিয়ের কথা ফাঁস হয়েছে।

জানা গেছে, রণবীরের `সিম্বা`র শ্যুটিংও নভেম্বরের আগেই শেষ হচ্ছে। আর দীপিকাও এই মুহূর্তে কোনো ছবির শ্যুটিং শুরু করবেন না বলেই জানিয়েছেন ঘনিষ্ঠ মহলে। এদিকে বিরাট অনুষ্কার মতোই রণবীর-দীপিকাও তাঁদের বিয়ের অনুষ্ঠান পরিবারে আত্মীয়-স্বজনও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই করবেন বলে জানা গেছে।

মুম্বাই ফিরে তাঁরা বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন। দীপ-বীরের ইতালির বিয়ের অনুষ্ঠানে ইতোমধ্যেই আমন্ত্রণ পৌঁছেছে দীপিকা ঘনিষ্ঠ শাহরুখ ও রণবীর ঘনিষ্ঠ অর্জুন কাপুরের কাছে। তবে বিরাট-অনুশকার মতো তাঁরাও ইতালির তাস্কানিতে নাকি অন্য কোথাও বিয়ে করছেন সেটা জানা যায়নি।

Print Friendly

Related Posts