ভিডিও স্ট্রিমিং সেবা নিয়ে এল রবি ও বঙ্গ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রবি ও এয়ারটেল গ্রাহকদের অন-ডিমান্ড ভিডিও কনটেন্ট স্ট্রিমিং সেবা দিতে বঙ্গ নামে বহুল পরিচিত স্টেলার ডিজিটাল লিমিটেডের সাথে একটি চুক্তি সই করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

এ চুক্তির ফলে কোন বিজ্ঞাপন বিরতি ছাড়াই ডিজিটাল হোম থিয়েটারে যে কোন স্থান থেকে নিজের পছন্দমতো বিভিন্ন বিনোদনমূলক কনটেন্ট উপভোগ করতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা।

সম্প্রতি রাজধানীর রবি’র কর্পোরেট অফিসে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং স্টেলার ডিজিটাল লিমিটেড- বঙ্গ’র ম্যানেজিং ডিরেক্টর আহাদ মোহাম্মদ ভাই নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ক একটি চুক্তি সই করেন।

চুক্তির আওতায় রবি ও এয়ারটেলের গ্রাহকরা স্থানীয় ও আন্তর্জাতিক লাইভ টিভি এবং অন ডিমান্ড কনটেন্টের এক সমৃদ্ধ সম্ভার থেকে নিজেদের পছন্দমতো কনটেন্ট উপভোগ করতে পারবেন। প্লাটফর্মটিতে বাংলা চলচ্চিত্র, টেলিছবি, ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিও ও উপভোগ করতে পারবেন গ্রাহকরা। বেশ কয়েকটি ডিভাইসের মাধ্যমে প্লাটফর্মটি ব্যবহার করে যে কোন স্থান থেকে যে কোন সময় বিনোদনমূলক কনটেন্টগুলো উপভোগ করতে পারেন রবি ও এয়ারটেল গ্রাহকরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র চিফ ফিন্যান্সিয়াল অফিসার রনি তোহমে, চিফ টেকনোলজি অ্যান্ড ডিজিটাল ট্রান্সফরমেশন অফিসার মেধাত আল হুসেইনি, চিফ সাপ্লাই চেইন অ্যান্ড প্রোগ্রাম অফিসার এ. কে. এম. মোর্শেদ, হেড অব এইচআর ফয়সাল ইমতিয়াজ খান, ডিজিটাল সার্ভিসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী এবং এয়ারটেল বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বঙ্গ’র ডিরেক্টর নাভিদুল হক, চিফ অপারেটিং অফিসার ফায়াজ তাহের এবং চিফ কমপ্লায়েন্স অফিসার কারেল কুইপেরি।

Print Friendly

Related Posts