আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না : বালাম

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এলআরবি একটা বড় নাম। সবাই মনে রাখবে এই ব্যান্ডটিকে। আমাদের লিজেন্ড বাচ্চু ভাই। আপনাদের কাছে অনুরোধ, কেউ আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব না। আমি বালাম কোনো দিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারব না। আমি চেষ্টা করবো এলআরবিকে সাপোর্ট দিতে। আপনাদের ভালোবাসা চাই।

বললেন সঙ্গীত শিল্পী বালাম। জনপ্রিয় সঙ্গীতশিল্পী মরহুম আইয়ুব বাচ্চুর গড়া এলআরবি ব্যান্ড দলে ভোকাল হিসেবে যোগ দিলেন সঙ্গীতশিল্পী বালাম।

গত শুক্রবার ছিল জনপ্রিয় এই ব্যান্ড দলটির ২৮তম জন্মদিন। গত বছরের ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে আইয়ুব বাচ্চু ইন্তেকাল করার পর কিছুদিন আইয়ুব বাচ্চুর ছেলে তাজোয়ার দলটির ভোকাল হিসেবে কাজ করেছিলেন। এলআরবির জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়ে বালাম ঘোষণা দিলেন, এখন থেকে তিনি দলটির ভোকাল হিসেবে কাজ করবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যান্ডটির সদস্যরা। আরও উপস্থিত ছিলেন ফুয়াদ নাসের বাবু, এলিটা করিম প্রমুখ। ভোকাল হিসেবে বালামের নাম ঘোষণা করার পর। এলআরবির জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

এলআরবির ম্যানেজার শামীম বলেন, বাচ্চু ভাই আমাদের ছেড়ে চলে গেছেন। আমরা আমাদের ব্যান্ডটিকে চালু রেখেছি। বাচ্চু ভাইয়ের ভালোবাসা নিয়েই এগিয়ে যাচ্ছি আমরা। উনি হয় তো ফিজিক্যালি নেই আমাদের মাঝে, কিন্তু উনার সব কিছুই আছে আমাদের সঙ্গে। আজ থেকে আনুষ্ঠানিকভাবে বালাম আমাদের সঙ্গে যুক্ত হলেন।

উল্লেখ্য, ১৯৯০ সালের ৪ এপ্রিল এলআরবি প্রতিষ্ঠা করেন আইয়ুব বাচ্চু। আইয়ুব বাচ্চুর সাথে টুটুল, জয় এবং স্বপন ব্যান্ডের প্রতিষ্ঠাকালীন সময়ে সহ-সদস্য হিসেবে যোগ দিয়েছিলেন।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending