টাইগারদের জয় দেখতে চাই ॥ কর্নিয়া

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশ ক্রিকেট দল এখন বিশ্বের প্রতিটি দলকেই হারানোর ক্ষমতা রাখে। কোন দল কেমন খেলছে, কে কতটা শক্তিশালী- এসব নিয়ে একদমই ভাবছি না। আমি শুধু বিশ্বকাপে টাইগারদের জয় দেখতে চাই। প্রতিপক্ষ যে দলই হোক, দেশের ছেলেরা লড়াই করে তাদের কাছে থেকে বিজয় ছিনিয়ে আনবে- এটাই আমার প্রত্যাশা।

বলেছেন তারকা কণ্ঠশিল্পী কর্নিয়া। বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে সম্প্রতি প্রতীক হাসানের সঙ্গে ‘ভালোবাইসা চলরে এবার বিশ্বকাপে যাই’ শিরোনামের দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

কর্নিয়া বলেন, বিশ্বকাপ ক্রিকেট নিয়ে গান করার ইচ্ছা অনেক দিনের। এর আগে ফুটবল বিশ্বকাপ নিয়ে গান করেছি। কিন্তু আগের চেয়ে এবারের আয়োজন নিয়ে আগ্রহ কিছুটা হলেও বেশি ছিল। কারণ এই বিশ্বকাপে নিজ দেশের ছেলেরা খেলবে। তাই ক্রিকেটের সবচেয়ে বড় আসরে বাংলাদেশ দলের সঙ্গে থাকতে পারার সুযোগ হাতছাড়া করতে চাইনি। যেহেতু আমি শিল্পী, তাই গানে গানে দেশের ক্রিকেট দল ও ভক্তদের উজ্জীবিত করার চেষ্টা করেছি।

ঈদ উপলক্ষে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট থেকে আসিফ ও কর্নিয়ার একটি দ্বৈত গান প্রকাশ পেয়েছে। ‘তোমার হাসি’ শিরোনামের এই গানের কথা লিখেছেন লিমন। নাজির মাহমুদের সুরে গানের সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। রোমান্টিক এক গল্পের সঙ্গে গানের ভিডিও নির্মাণ করা হয়েছে। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

Print Friendly

Related Posts