যৌতুকের টাকা না দেয়ায়…

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনায় যৌতুকের টাকা না দেয়ায় স্বামী, শ্বশুর, শ্বাশুড়ী ও দেবর মিলে গৃহ বধুকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১১ টায় বরগুনা সদর উপজেলার ফুলঝুরী ইউনিয়নের বারোঘর ছোট গৌরীচন্না গ্রামে।

বরগুনা জেনারেল হাসপাতাল বেডে গুরুতর আহত জেসমিন-২৩ জানান, স্বামী সোহেল দীর্ঘদিন যাবৎ যৌতুকসহ বিভিন্ন কারনে তাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছে। একটি টাফী গাড়ী কেনার জন্য স্ত্রী জেসমিনের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবী করে সোহেল। এই টাকা জেসমিনের বাবার কাছ থেকে নিয়ে আসার জন্য সোহেল বার বার তাগাদা দেয় জেসমিনকে। জেসমিন সোহেলের দাবীর টাকা দিতে অস্বিকার করলে সোহেল, শ্বশুর নুরুল ইসলাম, শ্বাশুড়ী মনোয়ারা বেগম ও দেবর জসিম একত্রিত হয়ে জেসমিনকে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে।

শ্বশুর নুরুল ইসলাম জেসমিনের গলায় গামছা দিয়ে ফাঁস লাগালে দেবর জসিম ইট দিয়ে জেসমিনের মাথায় আঘাত করে। স্বামী সোহেল ও শ্বাশুড়ী মনোয়ারা চুলের মুঠি ধরে ঘরের দেয়ালে মাথা ঠুকে দেয় এবং জেসমিনের তলপেটসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি লাথি কিল ঘুষি মারার এক পর্যায়ে সে অজ্ঞান হয়ে যায়। পরে জেসমিনের বাবা খবর পেয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এখন পর্যন্ত আমি কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending