সালমান শাহ স্মরণে রোমিও-সাথীর ‘ও আমার বন্ধু গো’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আসছে ১৯ সেপ্টেম্বর অকাল প্রয়াত নায়ক সালমান শাহর জন্মদিন। দিনটিকে স্মরণ করে তার অভিনীত ‘ কেয়ামত থেকে কেয়ামত ছবির ‘ও আমার বন্ধু গো’ গানটি কভার সং করেছেন সাংবাদিক ও অভিনেতা আহমেদ সাব্বির রোমিও। তার সঙ্গে ডুয়েট করেছেন জান্নাতুল ফেরদৌস সাথী।

বৃহস্পতিবার রাতে রাজধানীর মগবাজারে গানটি রেকর্ডিং এবং ভিডিও ধারণ করা হয়।

গানটির মূল কন্ঠশিল্পী রুনা লায়লা ও আগুন। সোনালী সময়ের এই গানটি নতুন করে কভার সংয়ের জন্য সংগীতায়োজন করেছেন এ আর সরোয়ার।
সালমান শাহ’র জন্মদিনের আগের রাতে ১৮ সেপ্টেম্বর ‘এস নুর মাল্টি মিডিয়া’র ব্যানার থেকে গানটির ভিডিও প্রকাশ করা হবে। গানটির ভিডিও পরিচালক ও মডেলদের নাম গানটি চিত্রায়নের সময় জানিয়ে দেয়া হবে ফেস বুক লাইভে এসে এমনটাই জানিয়েছেন রোমিও।

তিনি বলেন, অনেক দিন ধরেই ভাবছি সালমান ভক্তদের জন্য কিছু করব। সুযোগের অপেক্ষায় ছিলাম। সাথীর সঙ্গে ফেসবুকেই পরিচয়। ও নিজেও সালমানের খুব ভক্ত। এ গানটি ও নিজে আমাকে একাধিকবার শুনিয়েছিল। ভালো লাগায় ওকে কথা দিয়েছিলাম ওর কন্ঠেই এই গানটি ধারণ করব। বেশ দরদ দিয়ে গানটি তুলেছে। মনে হচ্ছে ওর কুমিল্লা থেকে ঢাকায় আসাটা স্বার্থক হলো।

সাথী বলেন, পড়াশোনার চাপে ঠিক চর্চাটা হয়ে ওঠে না। রোমিও ভাই খুব চাপাচাপি করায় রাজি হয়েছি। তবে রোমিও ভাই যে আপাদমস্তক একজন শিল্পীহৃদয়ের কোমল মানুষ সেটা উপলব্ধি করেছি। তার কারণেই গাওয়া, কেমন হবে জানি না।

কম্পোজার এ আর সারোয়ার বলেন, ‘যদি গানটি শ্রোতাদের একটু ভালো লাগে আমার শ্রম সার্থক হবে।’

কুমিল্লা শিল্পকলা একাডেমির সংগীত বিভাগের ছাত্রী কন্ঠ শিল্পী জান্নাতুল ফেরদৌস সাথী। বর্তমানে আইন নিয়ে পড়ছেন সেখানকার একটি কলেজে।

Print Friendly

Related Posts