জীবনের বড় সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন সুদীপ্তা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ কোজাগরী লক্ষ্মী পুজোতেই জীবনের বড় সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। টেলি তারকা হিসেবে সুদীপ্তার জনপ্রিয়তা সকলেরই জানা। তাঁর ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু তা সত্ত্বেও সুদীপ্তা নাকি এখনও সিঙ্গল। জানালেন সুদীপ্তাই।

রিলেশনশিপ স্টেটাস সিঙ্গল হলেও খুব বেশিদিন একলা থাকবেন না সুদীপ্তা। কারণ আগামী বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সুদীপ্তার কথায়, প্রেম জিনিসটা আমার জীবনে নেই। এখন আমি সিঙ্গল। হ্যাপিলি সিঙ্গল। পরের বছর আমি সেটল করব। তাই ওই ব্যাপারেই আমি বেশি মন দিচ্ছি।

কিন্তু পাত্রটি কে! সুদীপ্তাই জানিয়েছেন, প্রেম নয়। সম্নন্ধ করেই বিয়ে করবেন তিনি। বিয়ের পরে আবার প্রেম করবেন। সুদীপ্তা বলছেন, প্রেমটা এবার স্থগিত থাকুক। সমস্ত প্রেম হয়ে গিয়েছে। এবার বিয়ের পরেই প্রেমটা হবে।

লক্ষ্মীপুজোতেই আরও একটি বিষয় প্রকাশ করেন সুদীপ্তা। তিনি বলেন, ছোট থেকেই বাড়িতে লক্ষ্মীপুজো দেখে আসছেন। কিন্তু সেই সময়ে ছবিতে হতো পুজো হতো। সেটাই রীতি ছিল। কিন্তু তিনিই প্রথম মূর্তি এনে বাড়িতে পুজো করা শুরু করেন।

এদিন হলুদ শাড়িতে সব সময়ের মতোই সুন্দর লাগছিল সুদীপ্তাকে। প্রসঙ্গত, সাত ভাই চম্পা-য় খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মধ্য়ে খুবই পরিচিত সুদীপ্তা।

 

Print Friendly

Related Posts