বরিশালে বিপুল গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২

খান মাইনউদ্দিন, বরিশাল: বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন সিএন্ডবি রোড এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে প্রায় সোয়া ৬ লাধিক টাকা মূল্যের ২৫ কেজি গাঁজা ও ২ হাজার ৩৬০ বোতল ফেনসিডিল এবং মাদক দ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

আটককৃক মাদক ব্যবসায়ীরা হলো- ফরিদপুরের মধুখালী থানাধীন বকশি চাঁদপুর এলাকার আব্দুস সাত্তার গাজীর ছেলে মো. সোহেল গাজী ওরফে আল আমিন (২৮) ও একই জেলার ভাঙ্গা থানাধীন চুমুরদ্দি গ্রামের শফিকুল ইসলামের ছেলে মিঠু (২৫)।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুর ১টায় বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরের মিডিয়া রুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলাম বলেন, ‘আমাদের কাছে খবর ছিলো কতিপয় মাদক ব্যবসায়ী ঝিনাইদহ থেকে কাভার্ডভ্যান যোগে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা নিয়ে বরিশাল শহরে প্রবেশ করছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সাড়ে ৭টার দিকে কৌশলগতভাবে বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস স্ট্যান্ড সংলগ্ন সিএন্ডবি মহাসড়কে তল­াশি চৌকি স্থাপন করে বিভিন্ন গাড়িতে তল্লাশি করা হয়। এ সময় সংকেত পেয়ে চেকপোস্টে থামানো কাভার্ড চালক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ঘেরাও করে চালকসহ দু’জনকে আটক এবং কাভার্ডভ্যানে তল্লাশি করে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে। দীর্ঘ দিন ধরেই এরা দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে ওই দুই মাদক ব্যবসায়ী।

এই ঘটনায় র‌্যাব-৮ সিপিএসসি’র উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. আল মামুন শিকদার বাদী হয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

Print Friendly

Related Posts