ঠোঁট কেটে রক্ত ঝরছে তাপসির!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঠোঁট কেটে রক্ত ঝরছে। নাকের উপর কালশিটে পড়ে গিয়েছে। এমনই অবস্থা অভিনেত্রী তাপসি পান্নুর। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিটি নাকি নিজের মাকেও পাঠিয়েছেন তাপসি।

লকডাউনের মধ্যে কীভাবে এই অঘটন? আসলে তাপসির যে মুখে রক্তের দাগ ও কালশিটে দেখা যাচ্ছে তা মেকআপ দিয়ে তৈরি। আর এই ছবি তার মাকে পাঠিয়ে বেশ ভয় পাইয়ে দিয়েছেন অভিনেত্রী। তাপসির এই দুষ্টুমি মায়ের সঙ্গে মশকরা করতেই। ‌

তাপসি ছবির ক্যাপশনে লিখছেন, “এই ধরনের ছবি মাকে পাঠিয়ে প্রচন্ড ভয় দেখাতে হয়। একটি ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ে এই মেকআপ তৈরি করা হয়েছিল। বহু ছবিতে এরকম কালশিটে দাগের মেকআপ আমার মুখে করা হয়েছে। ‌

এখন মনে হয় এই মেকআপ আমি নিজেই করতে পারব। তবে স্কুলে পড়াকালীন যদি মেকআপ জানতাম ভালো হতো। তাহলে আর সকাল বেলা ঘুম থেকে উঠে স্কুল ফাঁকি দেওয়ার জন্য নতুন নতুন গল্প তৈরি করতে হতো না।”

তাপসির এই মজার পোস্ট মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়ে। ছবি দেখে প্রথমে কেউ কেউ ঘাবড়ে গেলেও লেখাটি পড়ে তারা মজাই পান। ১০ মে আন্তর্জাতিক মাতৃ দিবস উপলক্ষে তারকারা নিজেদের মায়েদের ছবি পোস্ট করেছিলেন।

প্রসঙ্গত, লকডাউন শুরু হওয়ার কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাপসি পান্নু অভিনীত ছবি থাপ্পড়। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ার ফলে সেই ছবি আর দেখার সুযোগ পাননি দর্শকরা।

অবশেষে সপ্তাহ খানেক আগে অ্যামাজন প্রাইম প্লাটফর্মে সেই ছবিটি মুক্তি পায়। তাপসির অভিনয়ের পাশাপাশি ছবির বিষয় দর্শকমহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

https://www.instagram.com/p/CACL9RypHKZ/?utm_source=ig_embed

Print Friendly

Related Posts