রাশেদ বিপ্লব ঈদের টেলিমুভি ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ জনপ্রিয় মেধাবী নির্মাতা রাশেদ বিপ্লব সময়ের আলোচিত গল্পকার ফেরারী ফরহাদ এর গল্পে চ্যানেল আই’র ঈদুল আজহা অনুষ্ঠান মালার জন্য নির্মাণ করেছেন বিশেষ টেলিমুভি ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’।

জাহিদ হাসান, ফারুক আহমেদ, স্বাধীন খশরু, সোহেল খান, ম ম মোরর্শেদ, আরমান পারভেজ মুরাদ, মুনিরা মিঠু, ঈশানা, পুতুল, লবাণী, নিশি খানসহ একঝাঁক তারকা শিল্পী অভিনীত টেলিমুভি ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’ প্রচারিত হবে ঈদের দিন দুপুর ২,৩০ মিনিটে।

টেলিমুভি সর্ম্পকে রাশেদ বিপ্লব বলেন, গতানুগতিক গল্পের বাইরেও আমাদের অনেক গল্প আছে তেমনই একটি গল্পের টেলিমুভি ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’। আমি চেষ্টা করেছি এমনভাবে গল্প বলতে, যাতে দর্শক নির্মল বিনোদনের সাথে ম্যাসেজও পায়। পুরো গল্প আমি এখনই বলতে চাইনা, দর্শক ঈদ অনুষ্ঠানমালায় চানেল আই এর পর্দায় দেখুক।

এ প্রসঙ্গে গল্পকার ফেরারী ফরহাদ বলেন, আমরা যারা নাট্যকার নির্মাতা আছি- আমরা প্রত্যেকেই সমাজের কাছে দেশের কাছে দ্বায়বদ্ধ। আমাদের সৃষ্টি দেখে দর্শক প্রভাবিত হয়। আমি চেষ্টা করেছি আমার এই গল্পের মধ্য দিয়ে সমাজকে কিছু দেবার। আর রাশেদ বিপ্লব অনেক গুণি নির্মাতা গল্পটিকে যথাযথভাবেই উপস্থাপন করেছেন।

অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা শিল্পীরা হচ্ছি নরম কাদামাটি। যে কারিগর যেমন বানাবে আমরা ঠিক তেমন রূপ নিবো।একটা ভালো কাজের জন্য একটি ভালো গল্পের সঠিক রূপদান করতে সঠিক নির্মাতা প্রয়োজন। এই কাজটি করতে গিয়ে আমি দেখেছি চমৎকার টিমওর্য়াক-খুব সুন্দর একটা কাজ হয়েছে।দর্শকদের বলবো টেলিমুভিটি দেখার জন্য, নিরাশ হবেন না।

এসএম দুলাল/বিএম এন

Print Friendly

Related Posts