ধামরাইয়ে বিজয় টিভির প্রতিনিধিকে গলা কেটে খুন,আটক ২

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাইয়ে বিজয় টিভির স্থানীয় প্রতিনিধি জুলহাস উদ্দিনকে  গলা কেটে হত্যা করেছে তার দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী। এই ঘটনায় পুলিশ হত্যাকান্ডে জড়িত দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী শাহীন মিয়া ও তার সহযোগী মোয়াজ্জেমকে হত্যাকান্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ আটক করেছে।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ব্যক্তিগত কাজ শেষে রাজধানী ঢাকা থেকে ফেরার পর বারবাড়িয়া বাসস্ট্যান্ডে গাড়ি থেকে নামার সাথে সাথে পেছন থেকে দুই ব্যক্তি সাংবাদিক জুলহাস উদ্দিনের গলায় ছুরকাঘাত করে। এসময় তিনি দৌড়ে জীবন বাঁচানোর চেষ্টা করলেও কিছু দূর যাবার পর মাটিয়ে লুটিয়ে পড়লে ওই দুই ব্যক্তি তাকে আবারো ছুরিকাঘাত ও কোপায়। পরে স্থানীয়রা এসে ওই দুই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে। এবং আশঙ্কাজনক অবস্থায় জুলহাস উদ্দিনকে উদ্ধার করে মানিকগঞ্জের সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা  আটক দুই ব্যক্তির পরিচয় নিশ্চিত করে পুলিশ জানায়, আটকদের মধ্যে একজন নিহত সাংবাদিক জুলহাস উদ্দিনের দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী শাহীন মিয়া রয়েছেন। অপর জন তার সহযোগী মোয়াজ্জেম। পারিবারিক কলহের জেরেই এরই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

Print Friendly
User Rating: 5.0 (2 votes)
Sending