বাবাকে হারালেন অভিনেতা আফরান নিশো

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য,ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মিয়া ভোলা(৭৫) ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার(১ অক্টোবর)  ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।তিনি করোনায় আক্রান্ত ছিলেন।
এর আগে, একই হাসপাতালে আইসিইউতে বেশ কিছুদিন ভর্তি ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আব্দুল হামিদ মিয়া ভোলা দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। এছাড়া তিনি করোনায়ও আক্রান্ত ছিলেন। সম্প্রতি অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই আজ ভোররাতে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।
এদিকে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ মিয়া ভোলার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু প্রমুখ ।
Print Friendly

Related Posts