মুখে লেগে থাকে তার এক চিলতে হাসি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মুখে লেগে থাকা এক চিলতে হাসির সঙ্গে রূপলাবণ্যের দ্যুতি ছড়িয়ে তিনি হয়েছেন দর্শকের প্রিয় একজন।

তিনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। ক্যারিয়ারের খুব বেশি সময় পাড়ি দেননি। এরই মধ্যে টিভি পর্দার প্রিয় মুখ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

নতুন হিসেবে সবচেয়ে বেশি আলোচনায় থাকা ফারিন সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি।

২০১৬ সালে বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন ফারিন। ২০১৭ সালে ‘আমরা ফিরব কবে’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন। ২০১৮ সালে ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকটি। এরপর আর পেছনে ফিরে দেখার সময় হয়নি ফারিনের।

সাবলীল অভিনয়ে অল্প দিনেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন ফারিন। নাটক নির্মাতাদেরও তার প্রতি আস্থা বেড়েছে বহুগুণে। ফলে সমসাময়িক অভিনয়শিল্পীদের মধ্যে ফারিনের ব্যস্ততাই বেশি। ইতিমধ্যে শতাধিক নাটকে অভিনয় করেছেন। একের পর এক নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও ফটোশুট মিলিয়ে দম ফেলার ফুরসত নেই এই অভিনেত্রীর।

ফারিনের বাবা সরকারি কর্মকর্তা এবং মা গৃহিণী। দুই ভাইবোনের মধ্যে ফারিন বড়। অভিনয়ের পাশাপাশি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষে পড়ছেন তিনি।

ফারিণ ভালো গানও গাইতে পারেন। তিন বছর বয়স থেকেই গানে তালিম নিয়েছেন। পরবর্তী সময়ে নজরুল একাডেমি থেকে উচ্চাঙ্গসংগীত ও নজরুলসংগীতে ডিপ্লোমা কোর্স সম্পন্ন করেছেন। মূলত মা সৈয়দা শারমিনের অনেক আগ্রহেই অভিনয়ে ফারিনের পথচলা।

Print Friendly

Related Posts