সুজাতপুর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটিড এর এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার সকালে সুজাতপুর বাজারের ওয়ালটন শো-রুম ভবনের দ্বিতীয় তলায় এর কার্যক্রম ফিতা কেটে উদ্বোধন করেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। মেসার্স মুফতী এন্টারপ্রাইজের উদ্যোগে এই আউটলেট উদ্বোধন করা হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, একটা সময় ব্যাংক মানুষের টাকা তপরুফ করে ফেলতো। মানুষকে দুরবস্থায় ফেলে দিত ব্যাংকগুলো। কিন্তু বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর তা আর হয়নি। তিনি ব্যাংকগুলো সুন্দরভাবে পরিচালনা করার ব্যবস্থা করেছেন। তাই মানুষ নিশ্চিন্তে ব্যাংকের সাথে লেনদেন করছে। সমৃদ্ধি হচ্ছে অর্থনৈতিক খাতগুলো। ব্যাংকে নিরাপদে টাকা রাখছে মানুষ।

তিনি আরও বলেন, আমি বিভিন্নভাবে জেনেছি ডিজিটাল ব্যাংকিং ও তড়িৎ সেবা প্রদানে ইসলামী ব্যাংক একটি অন্যতম প্রতিষ্ঠান। শুধু তাই নয় নিরাপদ ও মানসম্মত সেবায় ইসলামী ব্যাংক এগিয়ে আছে। ব্যাংকিং লেনদেনের ক্ষেত্রেও বিশ^াসযোগ্য প্রতিষ্ঠান এটি। তাই সবাই নিশ্চিন্তে এই ব্যাংকের সাথে লেনদেন করতে পারেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক মতলব শাখা প্রধান মোঃ দেলোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ও উপস্থাপনা করেন ইসলামী ব্যাংক মতলব শাখার প্রজেক্ট অফিসার মোঃ বোরহান উদ্দিন। ইসলামী ব্যাংকের ডিজিটাল কার্যক্রম ও সেবার তুলে ধরে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক মতলব শাখার অফিসার মোঃ মমিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, সুজাতপুর ডিগ্রি কলেজের অধ্য মোঃ মাসুদ পারভেজ, মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি, সুজাতপুর বাজার বণিক সমবায় সমিতির সভাপতি বিল্লাল হোসেন প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজাতপুর বাজার বণিক সমবায় সমিতির যুগ্ম-সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা হাসানুল ইসলাম শিকন।

আরো উপস্থিত ছিলেন, মেসার্স মুফতী এন্টারপ্রাইজের প্রোপাইটর মোবারক হোসেন মুফতী, ছেঙ্গারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, সুজাতপুর বাজার বণিক সমবায় সমিতির সহ-সভাপতি ওসমান গনি সরকার, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিরাজ খালিদ, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, ছাত্রলীগ নেতা জামান’সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুজাতপুর বাজারের ব্যবসায়ীবৃন্দ ও ব্যাংকের কর্মকর্তাবৃন্দ।

সভার শুরুতে পবিত্র কোরআর থেনে তেলোয়াত করেন মাওলানা মোঃ হাবিবুর রহমান। ধন্যবাদ জ্ঞাপন করেন মুফতী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ শাহাদাত হোসেন।

Print Friendly

Related Posts