উত্তাপ ছড়ানো এল ক্লাসিকো গোলশূন্য ড্র

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ উত্তাপ ছড়ানো এল ক্লাসিকো গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে। বুধবার রাতে বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত মৌসুমের প্রথম এবং দশকের শেষ এল ক্লাসিকোতে কেউ জেতেনি। বছরের হিসেবে ১৭ বছর পর এমন গোলশূন্য ড্র প্রথম দেখলো ফুটবল বিশ্ব। আর ম্যাচের হিসেবে ৫০ ম্যাচ পর। সবশেষ ২০০২ সালের নভেম্বরে ফুটবলপ্রেমীরা এল ক্লাসিকোতে এমন গোলশূন্য ড্র দেখেছিল।

এই ড্রয়ের ফলে গোল ব্যবধানে এগিয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান অক্ষুন্ন থাকল। ১৭ ম্যাচ থেকে ৩৬ পয়েন্ট সংগ্রহ করে তারা রয়েছে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে রিয়াল রয়েছে দ্বিতীয় স্থানে। বার্সার গোল +২৩। রিয়ালের +২১।

অবশ্য বুধবার রাতে রিয়াল মাদ্রিদ যেভাবে প্রভাব বিস্তার করে খেলেছে তাতে জয় নিয়ে ফেরা উচিত ছিল ন্যু ক্যাম্প থেকে। সেটা হলে পুরো ৩ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি দখলে নিতে পারত। বেল তো একবার বল জালেও জড়িয়ে দিয়েছিলেন। তিনি নিজে অফসাইড না হলেও তাকে বল দেওয়ার সময় অফসাইডের দোষে দুষ্ট হন ফারলানন্ডমেন্ডি। তাতে বাতিল হয় গোলটি। শেষ পর্যন্ত গোলশূন্যভাবেই শেষ হয় ম্যাচটি।

Print Friendly, PDF & Email

Related Posts