মেসির পাশে বার্সেলোনা

বিডিমেট্রোনিউজ ডেস্ক  বার্সেলোনা যে ভাবে ছোট্ট মেসিকে আজ আকাশে পৌঁছে দিয়েছে ঠিক সে ভাবেই মেসিও অনেক সাফল্য ফিরিয়ে দিয়েছে ক্লাবকে। আজ মেসি যখন সমস্যায় তখন সবার আগে তাঁর পাশে এসে দাঁড়িয়েছে তাঁর ক্লাব। দেশের জার্সি খুলে রেখেছেন। কিন্তু ক্লাব ফুটবল খেলবেন আরও কয়েক বছর।

বুধবারই স্পেনের আদালত মেসি ও তাঁর বাবাকে ২১ মাসের কারাদন্ড দিয়েছে। আর তার পরই বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে মেসির পাশে আছে ক্লাব।  যদিও তাঁদের হয়তো জেলে যেতে হবে না। কারণ দু’জনেই হিংসাত্মক অপরাধের সঙ্গে যুক্ত নেই ‍এবং কোনও  ক্রিমিনাল রেকর্ডও নেই।

যেদিন থেকে মেসি ও তাঁর বাবার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠেছে সেদিন থেকেই দু’জনেই এর বিরোধিতা করে এসেছে। কোনও কর ফাঁকি দেননি বলেই দাবী করে এসেছেন মেসি।

তবে শেষ পর্যন্ত সব তথ্যই গিয়েছে মেসিদের বিরুদ্ধে। এই অবস্থায় বার্সেলোনার পাশে এসে দাঁড়ানো অনেকটাই আত্মবিশ্বাস দেবে মেসির পরিবারকে।

বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে,  ‘‘মেসি যা সিদ্ধান্ত নেবেন তাতে ক্লাবের সমর্থন থাকবে। মেসি ও তাঁর বাবার পাশে আছে ক্লাব। ক্লাব সরকারি সব রকম নিয়ম মেনেই একজন প্লেয়ারের সঙ্গে চুক্তি করে। যেখানে কর ফাঁকি দেওয়ার কোনও ব্যপার থাকতেই পারে না। মেসির সততা প্রমাণ করতে মেসির যে যে পদক্ষেপ নিতে চায় তাতে আমরা পাশে আছি।’’

Print Friendly

Related Posts