‘এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি’

মেট্রো নিউজ, কুমিল্লা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এম পি বলেছেন, ‘আর জোট নয়, ৪ দল থেকে ১৪দল সব দলই দেখেছি, কেউ আমার দিকে ফিরে তাকায়নি। বিএনপি-আওয়ামী লীগ কারও কাছ থেকে কিছুই পাইনি। তাই দলকে সুসংগঠিত করে আগামীতে এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি।’ বৃহস্পতিবার দুপুরে চান্দিনা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে কুমিল্লার উত্তর জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

প্রায় ৩৪ মিনিটের বক্তৃতায় সাবেক এই প্রেসিডেন্ট বলেন, ‘জোটগত ভাবে নির্বাচন করার জন্য শর্ত সাপেক্ষে বিএনপির ডাকে সারা দেয়ার পর বিএনপির যুবরাজ আমাকে তার হাওয়া ভবনে ডেকে নিয়ে নাম মাত্র শর্তে স্বাক্ষর নেয়। আমার সহযোগিতায় ক্ষমতায় যাওয়ার পর আর কোনো খবর নেয়নি। একই ভাবে রাজধানীর পল্টন ময়দানে আওয়ামী লীগের সঙ্গে ১৪ দলে যুক্ত হলাম। তারাও একই কৌশলে আমাকে হতাশ করেছে। এবার সিদ্ধান্ত নিয়েছি, আর জোট নয়, ৩শ আসনে প্রার্থী প্রস্তুত করে আগামী নির্বাচনে অংশ নিবে জাতীয় পার্টি।’

এ সময় কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য ঢাকা মহানগর জাতীয় পার্টির সভাপতি এস এম ফয়সাল চিশতি, জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূঁইয়া এমপি প্রমুখ।

পরে কুমিল্লার উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকনকে আবারও সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূইয়া এমপিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts