বিক্রমের গাড়ি দুর্ঘটনা ও ‘ইচ্ছে নদী’ সিরিয়াল

বিডিমেট্রোনিউজ ডেস্ক অভিনেতা বিক্রমের গাড়ি দুর্ঘটনা ঘিরে স্তম্ভিত বাংলা সিনে জগত। দুর্ঘটনা নিয়ে টালিগঞ্জ স্টুডিও চত্বরে নিত্য-নতুন জল্পনা। দুর্ঘটনায় মডেল সনিকার মৃত্যু হয়েছিল। ট্রমা-বিধ্বস্ত আহত বিক্রম এখন  চিকিত্সাধীন। কিন্তু জীবন থেমে থাকে না। টলিউডের ছোট পর্দাকে ঘিরে আসল প্রশ্নটা অন্যরকম।

এর আগে পথ দুর্ঘটনায় মারা গিয়েছিলেন অভিনেতা পীযূষ গঙ্গোপাধ্যায়। অভিনেতা রনি চক্রবর্তীর অস্বাভাবিক মৃত্যু হয়েছিল। প্রতিক্ষেত্রেই সংশ্লিষ্ট টেলি ধারাবাহিকগুলিতে সেই চরিত্রগুলি শেষ করা হয়। কিন্তু সৌভাগ্যক্রমে বিক্রম অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তাই সিরিয়ালে বিক্রম অভিনীত চরিত্রের ক্ষেত্রে কী হবে? কিছুদিনের জন্য কি ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের বিক্রম অভিনীত চরিত্র ‘অনুরাগ’কে বিদেশে পাঠানো হবে?

এর উত্তর, না। কেননা, কিছুদিন আগেই সিরিয়ালে দেখানো হয়েছিল যে, অনুরাগ বিদেশ থেকে ঘুরে এলেন। তাহলে কী ভাবছেন সিরিয়ালের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়?

জানা গেল, বিক্রমের দুর্ঘটনা ঢোকানো হবে কাহিনীতে।তবে অন্যরকমভাবে। দেখানো হবে, অনুরাগকে পাওয়া যাচ্ছে না। অনুরাগ একটি অনুষ্ঠানে গিয়েছিল। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে তার দুর্ঘটনাগ্রস্ত গাড়ি পাওয়া গেলেও খোঁজ নেই অনুরাগের। কোথায় গেল সে? কী হয়েছে তার? উদ্বিগ্ন গোটা পরিবার। আগামী সপ্তাহের পর্বেই দেখা যাবে সিরিয়ালের কাহিনীতে এই নয়া মোড়।

Print Friendly

Related Posts