প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করল বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংগ্রামী ঐক্য পরিষদ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংগ্রামী ঐক্য পরিষদ শুক্রবার রাজধানীর এ্যালিফ্যান্ট রোডে একটি হোটেলে উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভার আগে মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার জন্মদিনকে সেলিব্রেট করতে কেক কাটা হয়।

বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংগ্রামী ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এস.এম গোলাম মোস্তফা কামালের সভাপতিত্বে উন্মুক্ত আলোচনায় অংশ নেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মেজর (অব) জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক যশোদা জীবন নন্দী, ব্যারিস্টার মনোজ কুমার ভৌমিক, সাজু মুখার্জি, মুন্সী মোঃ মসুউর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহানা পারভীন বর্ণা ও প্রচার সম্পাদক হাসিব খান।
আলোচনা অনুষ্ঠানটি পরিচালনা করেন বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংগ্রামী ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাসুদুল হাসান মাসুদ।

আলোচনাকালে সিনিয়র সহ সভাপতি মেজর (অব) জাহাঙ্গীর আলম বলেন, আজকের দিনটি বাঙালী জাতির জন্য একটি খুশির দিন, কারণ এ দিনটিতে জাতির জনকের সাহসী কন্যার জন্ম। বাংলার এই সাহসী কন্যাকে আমাদের প্রাণঢালা অভিনন্দন। শেখ হাসিনা আজ একটি আদর্শের নাম। কখনো অন্যায়-অত্যাচারকে প্রশ্রয় দেননি শেখ হাসিনা। বাবার মত বুক ভরা সাহস নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি।

সাধারণ সম্পাদক মোঃ মাসুদুল হাসান মাসুদ বলেন, প্রগতিশীল গণতান্ত্রিক জীবনদৃষ্টি ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক আধুনিক, অগ্রসর রাষ্ট্রনায়কে পরিণত করেছে। একবিংশ শতাব্দীর অভিযাত্রায় তিনিই দিনবদল ও ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার কান্ডারি। এই অভিযাত্রায় তিনি এই বাঙালির জাতীয় ঐক্যের প্রতীক।

সভাপতির বক্তব্যে এস.এম গোলাম মোস্তফা কামাল বলেন, বর্তমান বিশ্বে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে গড়ে তুলতে সর্বদা সচেষ্ট গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা। বাবার আদর্শকে লালন করে বেড়ে ওঠা এই নেত্রী আজ সাড়ে ষোল কোটি বাঙালীর অহঙ্কার। তিনি বাংলাদেশকে আরো এগিয়ে নিতে একাদশ জাতীয় নির্বাচনে জাতির জনক কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানান।

Print Friendly

Related Posts