এই প্রথম শ্বশুরবাড়িতে সাকিব

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ এই প্রথম নরসিংদীর মনোহরদী উপজেলায় শ্বশুরের পৈত্রিক ভিটায় গিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এলাকার জামাই সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন নরসিংদী-৪ (মনোহরদী ও বেলাব) আসনের সংসদ সদস্য শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার রামপুর গ্রামে সরদার বাড়িতে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও সাকিব আল হাসানকে সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেট দলের অধিনায়ক  বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের আগমনে উচ্ছ্বছিত ছিল উপজেলাবাসী। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও জামাই সাকিবের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। মনোহরদীসহ বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাঁকে দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করেন। দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান তাঁর শ্বশুরালয় রামপুর গ্রামের সরদার বাড়িতে পৌঁছালে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়।

পরে সাকিবের শ্বশুরবাড়ি প্রাঙ্গণে এলাকাবাসীর উদ্যোগে  সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, সাকিব আল হাসান বিশ্বসেরা ক্রিকেটার। তিনি আমাদের জামাতা। তাঁকে বরণ করে আজ আমরা আনন্দিত।

Print Friendly

Related Posts