বাবার ছবিতে বনি

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাবা খ্যাতনামা পরিচালক। মা পিয়া সেনগুপ্ত এক সময়ের পরিচিত নায়িকা। দাদু একাধারে নায়ক, অভিনেতা এবং পরিচালক। সব মিলিয়ে একটা ফিল্মি ঘরানার মধ্যে বেড়ে ওঠা বনির। অর্থাৎ বনি সেনগুপ্তের। তিনি অভিনেতা-পরিচালক সুখেন দাসের নাতি। বনি অভিনেতা হিসেবে তার কর্মজীবন শুরুর আগে যোদ্ধা ছবিতে পরিচালক রাজ চক্রবর্তীর সহকারী ছিলেন।এবার প্রথম বাবা অনুপ সেনগুপ্তের পরিচালনায় কাজ করলেন বনি।

রবিবার মুক্তি পেল ছবির পোস্টার। ছবিতে বনির বিপরীতে রয়েছেন কৌশানি মুখোপাধ্যায়। পোষ্টার লঞ্চের পর নিজের ফ্যান পেজে এই পোস্টারের ছবি শেয়ারও করেছেন তিনি। পরিচালক অনুপ সেনগুপ্তের ছবি ‘জানবাজ’-এ দুই লাভবার্ডস ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরি, কাঞ্চনা মৈত্র, কাঞ্চন মল্লিক।

এর আগে বাবার সঙ্গে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন বনি। তবে নায়ক হিসাবে প্রথমবার কাজ করছেন। পরিচালকের আসনে বাবাকে সব সময় এক নম্বরেই রাখেন বনি।

একজন কয়লা খাদানের গুণ্ডা প্রেমে পড়ে রহস্যময়ী নারীর। সেই উত্থান-পতনের নিরিখেই বোনা হয়েছে ছবির চিত্রনাট্য। তবে বিক্রম ওরফে বনি জানেই না সেই রহস্যময়ী নারী আসলে ছদ্মবেশে পুলিশ। এই চরিত্রটাই করেছেন কৌশানি মুখোপাধ্যায়। এই বছর আগস্টেই মুক্তি পেতে চলেছে ‘জানবাজ’।

Print Friendly

Related Posts