মাজেদের কবর ভোলার পবিত্র মাটিতে হবে না: শাওন

রিপন শান: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ভোলার কলঙ্ক ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদের ফাঁসি দ্রুত কার্যকর করে কুলাঙ্গার মাজেদের লাশ বঙ্গোপসাগরে ভাসিয়ে দেয়ার দাবি জানিয়েছেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
১১ এপ্রিল  শনিবার বিকেলে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এমপি শাওন বলেন- ইতিহাসের জঘন্যতম খুনী মাজেদের কবর দ্বীপজেলা ভোলার পবিত্র মাটিতে হবে না ।
যে মাটিতে জন্ম নিয়েছেন, ব্রিটিশ বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক নলিনী দাস, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল, ঊনসত্তরের গণঅভ্যুত্থানের মহানায়ক তোফায়েল আহমেদ, জাতীয় মঙ্গলের কবি মোজাম্মেল হক এর মত গুণীজন, সে মাটিতে মীর জাফর মাজেদের মত ঘৃণ্য খুনীর দাফন হতে পারে না । ভোলা বাসিকে কলঙ্ক মুক্ত করার স্বার্থে বিশ্বমানবতার মহান নেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকারের কাছে ভোলাবাসির পক্ষ থেকে আমার আকুল আবেদন-  অবিলম্বে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদের ফাঁসি কার্যকর করে লাশ ভোলায় দাফন না করে বঙ্গোপসাগরে ভাসিয়ে দেয়া হোক ।
সংবাদ সম্মেলনে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ প্রমুখ ।
Print Friendly

Related Posts