প্রাক্তন স্ত্রীর সাক্ষাৎ পেতে বিমান ছিনতাই! (ভিডিও)

থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে রয়টার্স লিখেছে, ওই ছিনতাইকারী তার সাবেক স্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছেন। সাইপ্রাসের নাগরিক সেই নারী ইতোমধ্যে লারনাকা বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

সাইপ্রাসের প্রেসিডেন্ট নিকোস আনাস্তাসিয়াদেস সাংবাদিকদের বলেন, এটা সন্ত্রাসবাদ জাতীয় কোনো ঘটনা নয়।”এ ঘটনায় কোনো নারীও আছেন কি না জানতে চাইলে প্রেসিডেন্ট বলেন, “সব ঘটনাতেই একজন থাকে।”

মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৮টায় আলেকজান্দ্রিয়া থেকে রওনা হয়ে কায়রো যাওয়ার পথে ইজিপ্টএয়ারের অভ্যন্তরীণ রুটের ফ্লাইটটি ছিনতাই হয়।

এয়ারবাস এ৩২০ মডেলের ওই উড়োজাহাজে ৮১ জন যাত্রী ছিলেন বলে বিবিসির খবর। তবে রয়টার্স লিখেছে, ক্রু ও যাত্রী মিলিয়ে সেখানে ৬৭ জন ছিলেন।

মিসর থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া বিমানের সন্দেহভাজন ছিনতাইকারী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন বলে স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। সাইপ্রাসের লারনাকা বিমানবন্দরে ছিনতাইকারী সেইফ এলদিন মুস্তফা হাত ওপরে তুলে বিমান থেকে বের হয়ে আসেন।
সাইপ্রাসের পররাষ্ট্র মন্ত্রণালয় ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। মন্ত্রণালয়ের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে বলা হয়, ‘নাটকের অবসান হয়েছে।’
Print Friendly

Related Posts