আস্থা লাইফ ইন্স্যুরেন্সের দেশব্যপী জাতীয় বীমা দিবস উদযাপন

জ.ই বুলবুল: “বীমায় সুরক্ষিত থাকলে, এগিয়ে যাব সবাই মিলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১ মার্চ  পালিত হল জাতীয় বীমা দিবস।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত বীমা খাতের উন্নয়নে তার অবদান চিরস্মরণীয় করে রাখতে বাংলাদেশ সরকার কর্তৃক প্রতি বছর ১ মার্চ  রাষ্ট্রীয়ভাবে জাতীয় বীমা দিবস পালন করা হয়। এই দিন উপলক্ষে দেশব্যপী আস্থা লাইফ ইন্স্যুরেন্সের সকল শাখায় আস্থা লাইফের সদস্যদের সক্রিয় অংশগ্রহণে জাতীয় বীমা দিবস ২০২২ উদযাপিত হয়েছে।
এছাড়াও জাতীয় বীমা দিবসকে কেন্দ্র করে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে আস্থা লাইফের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
বীমা দিবস উপলক্ষে ঢাকায় অবস্থিত আস্থা লাইফের মিরপুর, বাড্ডা ও কাকরাইল শাখায় র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‍্যালীতে আস্থা লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি (অবঃ)সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ব্যবসায়িক উন্নয়ন কর্মকর্তাগণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ২০২০ সালের ২৩ জুন তাদের ব্যবসায়িক কার্যক্রম আরম্ভ করে। কোম্পানীটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বীমাখাতে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
Print Friendly, PDF & Email

Related Posts