বাপা পাবনা জেলা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদকের হামলার নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) জাতীয় কমিটির সদস্য ও বাপা পাবনা জেলা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক, সাংবাদিক ও কলামিস্ট আব্দুল হামিদ খানের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কেন্দ্রীয় কমিটি।

বুধবার (৯ মার্চ) বাপা’র কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতানা কামাল ও সাধারণ সম্পাদক শরীফ জামিল স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, গত মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) আতিয়ুর রহমানের কক্ষে তার সাথে আলাপকালে সাইফুল ইসলাম (কথিত সাংবাদিক) নামের একজন অপরিচিত লোক বাপা পাবনা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক
আব্দুল হামিদ খানের মাথায় পিস্তল ঠেকিয়ে প্রাণ নাশের চেষ্টা করে। কিন্তু পিস্তল লক থাকায় গুলি বের না হওয়ায় তিনি প্রাণে বেঁচে যান। এসময় আব্দুল হামিদ খান নিজেকে বাঁচানোর জন্য তাকে ধাক্কা দেয়। সে ব্যক্তি তার হাতে থাকা পিস্তল দিয়ে আব্দুল হামিদ খানের মাথায় আঘাত করে এর ফলে মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। বর্তমানে তিনি পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরিবেশবাদীদের উপর ক্রমাগত এমন ন্যাক্কারজনক আক্রমণ ও হামলার ঘটনায় বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কেন্দ্রীয় কমিটি দোষীদের দ্রুত বিচারের দাবী জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Related Posts