যে দেশে দুর্নীতি হয় সেই দেশের জিনিসের দাম বাড়বে না কেন: গযেশ্বর

মো. রাসেল হোসেন, ধামরাই: যে দেশের ১০ হাজার কোটি টাকা পাচার হয়, সে দেশের গ্যাসের দাম ১১৭% আবার বাড়ছে।পৃথিবীর সব দেশের তেলের দাম কম আমার দেশে দাম বাড়ছে।আর যে দেশে দূর্নীতি হয় সেই দেশের জিনিসের দাম বাড়বে না কেন।

তেল আর গ্যাস প্রত্যেকটা জিনিসের সাথে সম্পৃক্ত উৎপাদনের জিনিস পত্রের দাম বাড়বেই। সুতরাং জিনিস পত্রের দাম একটা সিন্ডিকেট অর্থাৎ এর সাথে সরকারের মদতপুষ্টরা জড়িত। অর্থাৎ গুটি কয়েক লোকের সুবিধা দেওয়ার জন্য জনগনের পকেট মারার দায়িত্ব নিয়েছে সরকার।

অতএব এই সরকারের পতন। পতন হলেই জনগনের সরকার যখন আসবে সেই সরকার জনগনের হবে।জনগণের ভোট চুরি করে যারা সরকারে থাকে তারা লুটপাট করবে, দূর্নীতি করবে দেশে বিদেশে টাকা পাচার করবে।যা করছে আরও করবে দেশটাকে দেউলিয়া বানাবে আমাদের হাতে ভিক্ষার থালা ধরিয়ে দিবে সে কারণে বলার আগেই তাকে ধরতে হবে, নামাতে হবে- জনগনের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দিতে হব।

মঙ্গলবার ((২৯ মার্চ) দুপুরে ধামরাই শরিফুননেছা মহিলা দাখিল মাদ্রাসায় মাঠে ধামরাই উপজেলা বিএনপির কর্মী সম্মেলনে উপজেলা বিএনপির আহব্বায়ক আলহাজ্ব তমিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

পরে ঢাকা জেলা বিএনপির সভাপতি ও ঢাকা ১৯ আসনের সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান সালাউদ্দিন, ধামরাই উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিন ও সম্পাদক শামসুল ইসলামের নাম ঘোষণা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য নিপুন রায় সহ অনেকে।

Print Friendly, PDF & Email

Related Posts