বুকে ব্যাথা নিয়ে সমাজকল্যাণ মন্ত্রী রংপুর মেডিক্যালে

সমাজকল্যাণ মন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ বুকে ব্যাথা নিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউ বিভাগে ভর্তি থাকলেও এয়ার অ্যাম্বুলেন্সে মন্ত্রীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে। পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেন তার ছেলে রাকিবুজ্জামান।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে নিজ নির্বাচনী এলাকা লালমনিরহাটের আদিতমারী মহিষখোঁচায় একটি ঈদপুণর্মিলনী অনুষ্ঠানে যোগ দেওয়ার পর রাত ১২টার দিকে এক নৈশভোজে উপস্থিত হন। সেখানে বুকে ব্যাথা অনুভব করলে তাকে রংপুরে মেডিক্যালে ভর্তি করা হয়। চিকিৎসকরা মেডিক্যালের করোনারি কেয়ার ইউনিট-সিসিইউতে রেখে তাকে চিকিৎসা দেন। বর্তমানে তিনি রমেকের সিসিইউ বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে আছেন।

এখন তিনি সুস্থ অনুভব করলেও পরিবারের পক্ষ থেকে উন্নত চেকআপের জন্য দ্রুত তাকে ঢাকায় নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান।

এবিষয়ে রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. বিমল রায় জানান, মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল ১০দিনের সফরে নির্বাচনী এলাকায় এসেছিলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

 

Print Friendly

Related Posts