পূজা চেরী আবার শাকিবের নায়িকা

আবার শাকিবের নায়িকা হচ্ছেন পূজা চেরী। শাকিব খানের নিজের প্রযোজনাপ্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে নির্মিত হতে যাওয়া আগামী ছবির নাম ‘মায়া’। নিজের প্রযোজিত এ ছবিতে শাকিব খান নায়িকা হিসেবে বেছে নিচ্ছেন পূজা চেরীকে।

ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’-এ শাকিব খানের বিপরীতে প্রথম অভিনয় করেন পূজা চেরী।

গত ঈদে মুক্তি ছবিটি মুক্তি পেয়েছিল। ব্যাবসায়িকভাবেও সফল ছিল বলা যায়।

শাকিব খান এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকে তিনি জানিয়েছেন, তার প্রযোজিত নতুন ছবি ‘মায়া’ হবে ‘লার্জার দ্যান লাইফ’ স্কেলে। বলেন, ‘অনুদানটা হয়তো বাড়তি সংযোজন হিসেবে কিছুটা কাজ করবে। কিন্তু ছবির বাজেট হবে অনেক বেশি। ’

‘মায়া’ (সম্ভাব্য নাম) ছবিটি ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পায়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, ফেরারি ফরহাদের গল্প ও চিত্রনাট্যে এ ছবির পরিচালক হিমেল আশরাফ। তবে শুটিংয়ের আগে ‘মায়া’ নামটি পরিবর্তন হতে পারে। ছবিতে থাকতে পারে বাড়তি কিছু চমক। যেগুলোর শুটিংয়ের আগে জানাতে চায় দেশের নামি প্রডাকশন হাউস এস কে ফিল্মস।

শাকিব খান বলেন, বাইরের ছবি দেখে আমাদের মনে হতো কেন আমরা এসবের চেষ্টা করি না, ‘মায়া’ অনেকটা তেমন প্রেক্ষাপট ও আয়োজনের ছবি হবে। গল্পটাকে সঠিকভাবে তুলে ধরতে বাজেটে কোনো ছাড় হবে না। চলতি বছরের শেষে ‘মায়া’র শুটিং হতে পারে। যারা ভালো ছবি বানাতে চায়, সরকার বুঝে শুনে অনুদান দিয়েছেন এটা প্রশংসনীয় উদ্যোগ।

Print Friendly

Related Posts