BDtrio.com এর উদ্যোগে শ্রাবণ মেলা অনুষ্ঠিত

জাহিদ মামুন:  গত ৩০ জুলাই ধানমন্ডি ৩২ নম্বরের চিলিস রেস্টুরেন্টের চতুর্থ তলায় উদ্যোক্তাদের উৎসাহিত করতে অনুষ্ঠিত হলো “শ্রাবণ মেলা”।
অনেক প্রতীক্ষা, অনেক পরিশ্রম এবং অনেক প্রত্যাশার মেলা ছিল এটি। এই মেলার উদ্দেশ্য ছিল নতুন উদ্যোক্তা এবং প্রতিষ্ঠিত উদ্যোক্তাদের মাঝে মেলবন্ধন তৈরি করা , নতুন উদ্যোক্তাদের মাঝে আত্মবিশ্বাস তৈরি করা এবং আনন্দঘন পরিবেশে ক্রেতা- বিক্রেতার মাঝেসম্পর্ক সুদীর্ঘ করা।
BDtrio সবসময় সর্বোচ্চ সেবা দানে চেষ্টা করে থাকে। সব বয়সের সবার উপস্থিতিতে মুখরিত হয়েছে এইমেলা। মেলার প্রচারণায় ও অংশগ্রহনে সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে মুখরিত ছিল এই মেলা  । ধানমন্ডির চিলিস রেষ্টুরেন্টের সুপরিসর ফ্লোরে ৩৩ জন উদ্যোক্তার অংশগ্রহনে নানা রঙের নানা বাহারের জিনিসের সাথে আরো ছিল আফতাবের সেফ খাবারসহ মজাদার,  স্বাস্থ্যসম্মত হোম মেড আরো অনেক খাবার।
ছিল ফ্রি Covid19 test এর ব্যবস্থা এবং ফ্রি ডায়াবেটিস test এর ব্যবস্থা ।
মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছেন-  স্বাদ নাসরিন, আরজু পনি, আজুবা পারভীন, শাহনাজ লিপি, ফারজানা আবেদিন টুম্পা, মোশারফ হোসেন, আইনুন নিগার, রোকেয়া হায়দার নীলা, আইনুন নিগার সুমাইয়া আশা, চয়ন স্প্যানিশ ফয়জুস সালেহীন, শামীমা জুথি, খালেদা আক্তার, তানজিনা রেশমি, লাবণ্য সিধা, আহমেদ জাহান, নিপুন রেজা , শিলা আহাম্মেদ, গুলশান আরা নিলা, শেফালী কর্মকার, রনি চাকি, দিলরুবা তালহা, রিমি খান , শিলা আবেদন, ফউজিয়া আক্তার , আমিনুল ইসলাম, সৈয়দ হামিদা হাসিব, নাসরিন সুলতানা কেয়া, শরিফুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস জ্যোতি।
উদ্যোক্তারা জানান তাদের পণ্য ক্রেতাদের আকৃষ্ট করতে সক্ষম হয়েছে, বিক্রি হয়েছে ভালো- তারা অনেক খুশি ।
শ্রাবণ মেলা আয়োজক প্যানেলে ছিলেন আরজু নাসরিন পনি, সাজ্জাদ আলী, শরীফ জিন্নাত নাসরিন, জিয়া মোহাম্মদ খান রাতুল, লুত্থক মামুন, ইফতেখারুল আলম, শাহনাজ শাম্মী।
মেলার সাফল্য নতুন উদ্যোক্তা এবং প্রতিষ্ঠিত উদ্যোক্তাদের উৎসাহিত করবে বলে জানান আয়োজক প্যানেলের সদস্যরা।
Print Friendly

Related Posts