ধামরাই উপজেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

সভাপতি এম.এ.মালেক, সাধারণ সম্পাদক কবির মোল্লা

 

মো. রাসেল হোসেন, ধামরাই: দীর্ঘ ৯ বছর পর ধামরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ই সেপ্টেম্বর) সকালে পৌর শহরের ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

সম্মেলনটির উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

এসময় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম.এ. মালেক।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মোট চারজন প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আলোচনা সাপেক্ষে সাধারণ সম্পাদক হিসেবে পৌর মেয়র গোলাম কবির মোল্লার নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য পদে নেতা-কর্মীদের নাম পরে জানানো হবে বলে জানিয়েছে জেলা আলীগের নেতৃবৃন্দ।

পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম.এ.মালেক বলেন, দলের দুর্দিনের কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনা আমাকে পুনরায় মূল্যায়ন করেছেন। আগামীতে দলের জন্য সকল নেতা-কর্মীদের সাথে নিয়ে নিবেদিত হয়ে কাজ করবো।

পৌর মেয়র গোলাম কবির মোল্লা সদ্য সাধারণ সম্পাদক হয়ে বলেন, আমি আগের দলের ছোট দায়িত্ব পালন করেছি, বর্তমানে দলের নেতৃবৃন্দ আমাকে বড় দায়িত্ব দিয়েছেন। স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদের দিক নির্দেশনা মেনে সভাপতিকে সাথে নিয়ে সঠিক দায়িত্ব পালনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন , প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

Print Friendly

Related Posts