আগামী নির্বাচনে কোন নতুন সরকার থাকবে না: ওবায়দুল কাদের

মো. রাসেল হোসেন, ধামরাই: আগামী নির্বাচনে কোন নতুন সরকার থাকবে না, পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো রুটিন দায়িত্ব পালন করবে শেখ হাসিনা সরকার।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

নির্বাচন কমিশনের তত্বাবধানে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে এসময় তিনি আরো বলেন, তত্বাবধায়ক সরকার আদালতের আদেশে মিউজিয়ামে চলে গেছে। এজন্য তত্বাবধায়ক সরকার নিয়ে দুঃস্বপ্ন দেখে কোন লাভ নেই বলে মির্জা ফখরুলের উদ্দেশ্যে বলেন ওবায়দুল কাদের।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ সম্মেলন উদ্বোধন করেন এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাবেক সভাপতি এম এ মালেককে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নাম ঘোষণা করেন এবং সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার নাম ঘোষণাকরেন এবং সাবেক সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকুকে সিনিয়র সহ- সভাপতি করে ধামরাই উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ ঢাকা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Print Friendly

Related Posts