লেসবিয়ান মেয়েকে নিয়ে বাবার কাণ্ড

বিডিমেট্রোনিউজ ডেস্ক কিছুতেই বিয়েতে রাজি হচ্ছে না মেয়ে। এমনকি কারও সঙ্গে যৌন সম্পর্কেও রাজি নন। মেয়েকে বিয়ে দিতে এক অদ্ভুত বুদ্ধি খাটালেন বাবা!  যদি কোনও ছেলে তার মেয়েকে বিয়ের জন্য রাজি করাতে পারেন তাহলে ১২০০ কোটি টাকা (হংকংয়ের মুদ্রা) যৌতুক দিয়ে ওই ছেলের সঙ্গে মেয়েকে বিয়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন।

ওই মেয়ের বাবা সেসিল চাও হংকংয়ের কোটিপতি ব্যবসায়ী। তার একমাত্র কন্যা জিজি চাওয়ের জন্যেই তাঁর সবকিছু। আর মেয়েকে সত্যিই বিয়ে দিতে এই ঘোষণা করেছেন সেসিল। কিন্তু জিজি কেনও কোনও পুরুষকে বিয়ে করতে রাজি নন!

এর পিছনের কারণটি হল তিনি লেসবিয়ান। আর এই কথা নিজেই স্বীকার করেছেন জিজি। তাই কোনও পুরুষের প্রতি তিনি আকৃষ্ট হন না। মহিলাতেই তার প্রেম, তার মন। তাই বিয়ে করতে হলে কোনও মহিলাকেই বেছে নেবেন তিনি। মেয়ের ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা।

এমনকি কোনও উপায় না পেয়ে, ‘স্বয়ম্বর’-এর আয়োজন করেন বাবা। যে তার মেয়েকে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১২০০ কোটি টাকা, সুবর্ণ সুযোগ হাত ছাড়া না করে ‘চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার ক্যান্ডিডেট’, তবে কারও ভাগ্যেই ১২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। তিনি বলেন, আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক। মেয়েও বাবাকে অনুরোধ করেন, তার ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনও বাধা দেননি।

জিজি তার নিজের পছন্দের মানুষ সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তার মেয়ে এখনও ‘সিঙ্গেল’।

 

তথ্যসূত্র : ভারতীয় অনলাইন

Print Friendly, PDF & Email

Related Posts