নবীনগর প্রেসক্লাবের নির্বাচন বৃহস্পতিবার, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৫

সভাপতি প্রার্থী জালাল উদ্দীন মনির, শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল ও গোলাম মোস্তফা

জ. ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ঐতিহ্যবাহী প্রেসক্লাবের কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে প্রার্থীরা এখন চরম ব্যস্ত। যার যার অবস্থান তুলে ধরে মেসেজ পাঠিয়ে ফোন করে বারংবার মনে করিয়ে দিচ্ছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) নির্বাচনটি অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১২ প্রার্থীর অংশগ্রহণে ৫টি পদে ৬ জনকে এখন নির্বাচিত করা হবে।

ইতোমধ্যে ক্লাবের সাধারণ সম্পাদকসহ কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বা নির্বাচন থেকে সরে দাঁড়ালে ৫ পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন, পুনরায় সাধারণ সম্পাদক পদে আজকের পাত্রিকা ও মোহনা টিভির সাইদুল আলম (সোরাফ) , সহ-সভাপতি পদে সিনিয়র সাংবাদিক এশিয়ান টিভি ও দৈনিক দেশরুপান্তর এর আলহাজ্ব মোহাম্মদ জহিরুল হক (জ.ই বুলবুল), সহ-সম্পাদক পদে দৈনিক ভোরের দর্পণের দেলোয়ার হোসেন, ক্রিড়া সাহিত্য সাংস্কৃতি ও পাঠাগার সম্পাদক দৈনিক ঢাকা প্রতিদিন এর সাধন সাহা জয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ‘টিভি ওয়ান”এর সম্পাদক এস এ রুবেল।

উল্লেখ্য, নবীনগরের পুরনো এই সাংবাদিক সংগঠন প্রেসক্লাব নিয়ে স্থানীয় সব মহলেই রয়েছে বাড়তি আগ্রহ। সাংবাদিকদের মিলন মেলার এ নির্বাচনকে কেন্দ্র করে শহর ও জেলা পর্যায়ের সাংবাদিকসহ সকল মহলের উপস্থিতিরও সম্ভাবনা রয়েছে।

এ প্রসংগে সাবেক সভাপতি জালাল উদ্দীন মনির বলেন, আমার আমলে বেশ কিছু দৃশ্যমান কাজ করছি, আগামীতেও করতে চাই, সাংবাদিকদের মানউন্নয়নে বদ্ধপরিকর। সবার সহযোগিতা পেলে এবারো নির্বাচনে জয়ী হবো ইনশাআল্লাহ।

সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল বলেন, প্রেসক্লাবের মান উন্নয়নে সবসময়ই ইতিবাচক মনোভাব পোষণ করে কাজ করে আসছি। ক্লাবের সদস্যদের যে কোন সুখ দুঃখে পাশে থেকেছি। আমার কাছে তারা একটি পরিবার। আগামীতে ও করতে চাই, এবার সভাপতি নির্বাচিত হলে মূলধারার সাংবাদিকতার মান উন্নয়নে কাজ করে যাবো এবং সকল সাংবাদিক সংগঠনকে একই পতাকা তলে টেনে আনবো।

সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, ক্লাবের উন্নয়নে কাজ করে যেতে চাই সবসময়ই এবং মূলধারার মিডিয়ায় কর্মরতদের যথাযথ মর্যাদা দিবো, ইনশাল্লাহ।

Print Friendly

Related Posts