সাউথ পয়েন্টে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজধানীর সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগে অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩।

উক্ত ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সদস্য মিসেস মনিমুন্নাহার, বিশেষ অতিথি ছিলেন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিক্ষাবিদ প্রিন্সিপাল হামিদা আলী।

সভাপতিত্ব করেন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের অধ্যক্ষ কর্নেল মোঃ শামসুল আলম পি এস সি ( অবঃ)। সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের বিভিন্ন ক্যাম্পাসের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, প্রধান শিক্ষক ও প্রধান অর্থ কর্মকর্তা এ সময় উপস্থিত থেকে প্রতিযোগীদের খেলাধুলা উপভোগ করেন।

ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে প্রধান অতিথিকে সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের শিক্ষার্থীরা গার্ড অব অনার প্রদান করে। পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান, জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলনের পর শিক্ষার্থীরা সামরিক কায়দায় জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করে। জাতীয় পতাকার পর উত্তোলন করা হয় সাউথ পয়েন্ট পতাকা ও শিক্ষার্থীদের বিভিন্ন হাউজ পতাকা।

উদ্বোধনী অনুষ্ঠানের শেষ দিকে প্রদর্শন করা হয় সাউথ পয়েন্ট কারাতে দলের কসরত ও মনোমুগ্ধকর মিউজিক ডিসপ্লে। এবারের প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে চ্যাম্পিয়ন হয় আঁড়িয়াল খাঁ হাউজ এবং ছাত্রীদের দলগত চ্যাম্পিয়ন হয় সুরমা হাউজ।

 

সূত্র: অসিতরঞ্জন মজুমদার

Print Friendly

Related Posts