সাতক্ষীরায় দীপ্ত টিভি সাংবাদিক নিখোঁজ !

শাহীন গোলদার: দীপ্ত টিভি ও দৈনিক প্রজন্ম একাত্তরের সাতক্ষীরা প্রতিনিধি রঘুনাথ খাঁকে সাদা পোশাকধারী লোকজন তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন তার স্ত্রী সুপ্রিয়া রানী খাঁ।

সুপ্রিয়া রানী খাঁ জানান, সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরা বড়বাজার সড়কের ডে নাইট কলেজ মোড় থেকে আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে তাকে তুলে নেওয়া হয়। এর পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। তবে পুলিশ বলছে, সাংবাদিক রঘুনাথ খাঁ আটেকের ব্যাপারে তাদের কাছে কোন তথ্য নেই।

সাংবাদিক রঘুনাথ খাঁর বহনকারী মোটরসাইকেলের চালক আব্দুল কুদ্দুস জানান, সোমবার সকালে তিনি রঘুনাথ খাঁকে বহন করে রিপোর্ট সংগ্রহের জন্য সাতক্ষীরার দেবহাটার ভূমিহীন জনপদ হিসেবে খ্যাত খলিষাখালী এলাকায় যান। সেখানে রঘুনাথ খাঁ মোবাইল ফোনে কিছু ছবিও তোলেন। সেখান থেকে ফিরে তিনি সাতক্ষীরা শহরের বড়বাজারে সবজি বাজার থেকে কেনাকাটা করেন। বাজার নিয়ে ফিরে আসার পথে সাতক্ষীরা পি এন স্কুলের সামনে তাদের গতিরোধ করেন সদর থানার পুলিশ পরিদর্শক পরিচয়দানকারী এক ব্যক্তি। এ সময় ওই পুলিশ পরিদর্শক নামধারী ব্যক্তি সাদা পোশাকে ছিলেন। পরে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

সুপ্রিয়া রাণী খাঁ জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কয়েকজন লোক তাকে ধরে নিয়ে গেছে। খবর পেয়ে তিনি সাতক্ষীরা সদর থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েছেন। তবে কোথাও তার খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, গত শনিবার গভীর রাতে একদল লোক তাদের কাঠিয়াস্থ বাসায় এসে প্রথমে ডাকাডাকি করে। আমরা ভয়ে কোন সাড়াশব্দ না দিলে পরে তারা দরজায় ধাক্কাধাক্কি করে চলে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জেহাদ ফখরুল আলম খাঁন জানান, সাংবাদিক রঘুনাথ খাঁর আটকের বিষয়ে তার কাছে কোন তথ্য নেই। তবে অনেকেই তার কাছে বিষয়টি জানতে চেয়েছেন।

 

 

Print Friendly

Related Posts