২শ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ দেখা যাবে সর্বনিম্ন ২০০ টাকায়। আর সর্বোচ্চ টিকিটের মূল্য রাখা হয়েছে ১৫০০ টাকা।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে এক বিবৃতি দিয়ে ঢাকায় অনুষ্ঠেয় দুই ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১ মার্চ থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। একদিন বাদেই ৩ মার্চ হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ।

মিরপুরে গ্র্যান্ড স্ট্যান্ড ১৫০০ টাকা, ভিআইপি ১০০০ টাকা, ক্লাব হাউজ ৫০০, সাউথ স্ট্যান্ড/নর্থ স্ট্যান্ড ৩০০ টাকা ও  ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ২০০ টাকা।

ম্যাচের একদিন আগে তথা ২৮ ফেব্রুয়ারি থেকে টিকিট সংগ্রহ করা যাবে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের বুথে এই টিকিট পাওয়া যাবে।

‘সিরিজ জয় এক নম্বর উদ্দেশ্য… এছাড়া আর কিছু নেই। অবশ্যই আমরা যখন প্রথম ওয়ানডে খেলব ১ তারিখে, জেতার জন্যই খেলব’ -ইংল্যান্ড সিরিজের লক্ষ্য নিয়ে করা প্রশ্নে এভাবে বলেছেন তামিম।

২০০০ সাল থেকে এখন পর্যন্ত ২৩ বছরে ইংলিশদের বিপক্ষে বাংলাদেশ ১৭টি ওয়ানডে খেলে। জয় মাত্র ৪টিতে। সবশেষ জয় ঘরের মাঠে ২০১৬ সালে, মিরপুর শের-ই-বাংলায়। চন্ডিকা হাথুরুসিংহের অধীনে পাওয়া সেই জয়ের পর তিনবারের দেখায় প্রত্যেকবার হেরেছে।

Print Friendly, PDF & Email

Related Posts