নুসরাত ফারিয়ার সাদা কালা গানের ভিডিও পোস্ট

নুসরাত ফারিয়া তার ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন। ভারতীয় পরিচালক রাজ চক্রবর্তীর ফেসবুক পেজেও সে একই ভিডিও পোস্ট করা হয়।

২ মার্চ (বৃহস্পতিবার) ১ মিনিট ৪৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, হাওয়া সিনেমার সাদা সাদা কালা কালা গানটি গাইছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

এসময় তার পরনে ছিল লেহেঙ্গা। সাজ পোশাকে স্পষ্ট হয়ে উঠেছে ‘আবার প্রলয়’ সিনেমার চরিত্র। সে সিনেমার সেটে অভিনয়ের ফাঁকেই স্টেজে উঠে গান গেয়েছেন নুসরাত। যে গান শুনে মুগ্ধ পরিচালক রাজ চক্রবর্তী সহ উপস্থিত সবাই।

‘আবার প্রলয়’ সিরিজে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। এ সিনেমার শুটিংয়ের শেষ দিন ছিল বৃহস্পতিবার। তাই শেষ দিনের শুটিংয়ের মুহূর্তকে বিশেষ করে তুলতে মঞ্চে উঠে এ জনপ্রিয় গান ধরেন নুসরাত।

সর্বপ্রথম ২০১৩ সালে আগস্টের ৯ তারিখ বড়পর্দায় মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা ‘প্রলয়।’ ওই সিনেমায় উঠে এসেছিল এক সাহসী যুবকের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার গল্প।

দীর্ঘ ১০ বছর আবারও রুপালি পর্দা কাঁপাতে পরিচালক রাজ নিয়ে আসছেন তার নতুন সিনেমা আবার প্রলয়। এ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। এ সিনেমার প্রযোজক অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সিনেমায় এবার উঠে আসবে নারী পাচারের বিষয়টি।

Print Friendly

Related Posts