জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী আর নেই

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (২ মে) রাত সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর।

স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

কামরুল ইসলাম চৌধুরী দৈনিক সংবাদ, বাংলাদেশ জাতীয় সংবাদ সংস্থার (বাসস) বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

কামরুল ইসলামের জন্মস্থান নোয়াখালীর সোনাইমুড়ি গ্রাম ।

গত বছর তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তখন বাইপাস সার্জারি করা হয়।

কামরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত।

সাংবাদিক কামরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

মঙ্গলবার (২ মে) ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক শোক বার্তায় বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিবৃতিতে নেতারা বলেন, কামরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। দেশের সংবাদ মাধ্যমের রূপান্তরের এই সময়ে তার মতো পথিকৃৎ সাংবাদিক ও সংগঠক খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারতেন। কামরুল ইসলাম চৌধুরীর শূন্যতা সহসাই পূরণ হওয়ার নয়।
কামরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ভোলা জার্নালিস্ট ফোরাম-ঢাকার উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা সাব এডিটরস কাউন্সিল নেতা জনাব শাহ মতিন টিপু। শোক বার্তায় তিনি বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
Print Friendly

Related Posts