নির্বাচন আসলেই অনেক স্রোত কাউন্টার স্রোত আসে: ধামরাইতে স্বরাষ্ট্রমন্ত্রী

মো. রাসেল হোসেন, ধামরাই: নির্বাচন আসলেই সব সময় ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায় আরেকটি নতুন ষড়যন্ত্র করার জন্য এবং অনেক দল সেই সময় নির্বাচনে অংশ গ্রহণ করে না এবং নির্বাচন যেনো না হয় তার জন্য তারা হইচই করতে থাকে। বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (১০ জুন) দুপুরে ঢাকার ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বৈন্যা-কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন ও মাদক-সন্ত্রাস বিরোধী সমাবেশে এসে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এখন নির্বাচন আসলেই অনেক স্রোত কাউন্টার স্রোত আসে। যারা গণত্রন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না৷ তারাই এই কাজগুলো করে।

জামায়াতের সমাবেশের অনুমতি দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, জামায়াত সব সময় বায়তুল মোকাররমের উত্তর গেটে অনুষ্ঠান করতো। জামায়েতকে এবার বলে দেওয়া হয়েছে বায়তুল মোকারমের ওই জায়গায় সমাবেশ করলে যানজটের সৃষ্টি হয়। তাই তাদেরকে বলা হয়েছে যেনো অন্য কোনো ভেন্যুতে যায়। সেই জন্যই তারা নতুন ভেন্যুতে গিয়েছে।

অনুষ্ঠানে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সাংসদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

Related Posts