এশিয়া ট্যুর : আর্জেন্টিনার ম্যাচ দেখবেন যেভাবে

এশিয়া ট্যুরের প্রথম ম্যাচে মাঠে নামতে যাচ্ছে লিওনেল মেসির বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কাতারের সুখস্মৃতি ধরে রেখে এ ম্যাচেও অস্ট্রেলিয়াকে হারাতে চায় স্ক্যালোনির দল। তবে সকারুদের কাছে ম্যাচটা প্রতিশোধের।

বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যা ৬টায়।

মেসি-ডি মারিয়াদের নিয়েই দীর্ঘদিন পর আন্তর্জাতিক ফুটবলে ফিরছে আর্জেন্টিনা। বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামের ৬৮ হাজার সমর্থক হুমড়ি খেয়ে পড়ছেন। টিকিটের চড়া মূল্য আর প্রতিযোগিতার কঠিন চ্যালেঞ্জ; কোনো কিছুই দমাতে পারছে না তাদের।

শুধু চীনই নয়, বাংলাদেশের সমর্থকদের মাঝেও আছে এই ম্যাচ নিয়ে উত্তেজনা। তবে বাংলাদেশি ভক্তদের জন্য দুঃসংবাদও থাকছে। কারণ অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচটি সরাসরি কোনো টিভি চ্যানেলে দেখা যাবে না। তবে বিকল্প উপায়ে ম্যাচটি উপভোগের সুযোগ রয়েছে। অস্ট্রেলিয়ার টিভি চ্যানেল ‘১০’ এবং লাইভ স্ট্রিমিং ‘প্যারামাউন্ট প্লাস’ ও ‘১০ প্লে’তে সরাসরি দেখা যাবে। তবে বিশ্বের যে কোনো স্থান থেকে লাইভ স্ট্রিমিং সাইট ফ্যানাটিজ-এ সরাসরি দেখা যাবে। অন্যদিকে সরাসরি লাইভ স্কোর দেখা যাবে ফোটমোবে।

এদিকে অস্ট্রেলিয়া তাদের সেরা দল নিয়েই মাঠে নামবে। তবে এই ম্যাচটির মূল কেন্দ্রে থাকবেন ম্যানচেস্টার ইউনাইটেডের আর্জেন্টাইন ফরোয়ার্ড আলেহান্দ্রো গারনাচো। আর্জেন্টাইন জার্সিতে অভিষেক হতে পারে তার। এছাড়াও স্ক্যালোনি ফিরিয়ে এনছেন অভিজ্ঞ স্ট্রাইকার সিমিওনেকে।

Print Friendly, PDF & Email

Related Posts