মাশরাফি জনতার মুখোমুখি  হলেন, প্রতিটি প্রশ্নের উত্তর দিলেন

নড়াইলে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে সরাসরি জনতার প্রশ্নের উত্তর দিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য সাবেক ক্রিকেট অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকালে নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিনি এই জনতার প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন।

এ সময় তিনি বলেন, নড়াইলে যে উন্নয়ন হয়েছে চ্যালেঞ্জ করে বলতে পারি বিগত ৩০ বছরেও এত কাজ হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে পারলে ২০২৭ সালের মধ্যে নড়াইলে একটিও কাঁচা রাস্তা থাকবে না। এই নিশ্চয়তা আপনাদেরকে আমি দিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী নড়াইল জেলাকে ২৫০ কোটি টাকার প্রকল্পের অনুমোদন দিয়েছেন যা আপনাদের মধ্যে অনেকেই হয়ত জানেন না। এই টাকার কাজ কিন্তু একবারে হবে না, ধাপে ধাপে হবে। পুরোটা দৃশ্যমানের জন্য ২০২৭ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

অনুষ্ঠানে এই সংসদ সদস্যের কাছে চিকিৎসা, রাস্তাঘাট, বাজার, খেলার মাঠ, ব্রিজ-কালভার্ট, মসজিদ, মন্দির, ঈদগাহ, শ্মশান, সংস্কার ও নির্মাণসহ বিভিন্ন দাবি-দাওয়া পেশ করেন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, কৃষক, ছাত্র, শিক্ষক, জনপ্রতিনিধিসহ সাধারণ জনগণ। এ সময় মাশরাফি বিন মুর্তজা জনগণের এসব দাবি নোট করেন এবং ধারাবাহিকভাবে তাদের প্রতিটি প্রশ্নের উত্তর দেন।

তরিকুল ইসলাম উজ্জ্বলের উপস্থাপনায় ও বাঁশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

Related Posts