সাংবাদিক এম এ কোরেশী শেলু’র মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক

রাঙ্গুনিয়ার সিনিয়র সাংবাদিক এম এ কোরেশী শেলু (৫৬) মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

সাংবাদিক এম এ কোরেশী শেলু বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে নিজঘরে ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ আসর মরহুমের জানাজার নামাজ শেষে রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা মালেক সওদাগর বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবার থেকে জানানো হয়েছে।

রাঙ্গুনিয়া প্রেসক্লাবের স্থায়ী সদস্য এম এ কোরেশী শেলু সর্বশেষ দৈনিক ‘দেশ রূপান্তর’ পত্রিকার প্রতিনিধি ছিলেন। এর আগে দীর্ঘদিন দৈনিক ভোরের কাগজসহ বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতা করেছেন।

তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, একজন নির্লোভ, সৎ ও সাহসী সাংবাদিক ছিলেন এম এ কোরেশী শেলু। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের পক্ষের আপোষহীন কণ্ঠ এই কলম সৈনিক সমাজে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে আমৃত্যু অবদান রেখে গেছেন।

এ ছাড়া রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সকল নেতৃবৃন্দ তাদের সহকর্মী শেলু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

Related Posts