এসএসসি ’৯৮ ব্যাচের ফ্র্যাঞ্চাইজি ফুটবলে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স 

এসএসসি ১৯৯৮ সালের ছাত্র-ছাত্রীদের আয়োজনে সাভানা ইকো রিসোর্ট প্রেজেন্টস ব্যাচ ৯৮-২০০০ ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট সিজন-৪ শুরু হয় গত শুক্রবার।
শনিবার রাজধানীর মাদানী এভিনিউয়ের গ্রিনভিল আউটডোরে ফাইনাল ম্যাচে নরসিংদী থান্ডার্সকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স। জয়ী দলের স্বপন দুটি ও মলয় ১টি গোল করে করেন। ফাইনালে সেরা খেলোয়াড় হয়েছে স্বপন। সেরা গোলরক্ষক নরসিংদী থান্ডার্সের জাহাঙ্গীর ও প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট যুগ্মভাবে হয়েছেন নরসিংদী থান্ডার্সের আজাদ ও নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স মলয়।
খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ এবং জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ।
টুর্নামেন্টে সারা দেশ থেকে আসা ১৫টি দল প্রথমে রাউন্ড রবিন লিগে অংশ নেয়। এরপর হয়েছে নক আউট পর্বে কোয়ার্টার ফাইনাল ও পয়েন্ট টেবিলের সেরা চারটি দল নিয়ে অনুষ্ঠিত হয় সেমিফাইনাল।
এর আগে গত বৃহস্পতিবার রাজধানীর বোট ক্লাবে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম ও ফিরোজ মাহমুদ টিটু।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক সাভানা গ্রুপের সিইও লে. কমান্ডার মোহাম্মদ তাহসিন আমিন, ’৯৮ ব্যাচ ফ্রেন্ডস গ্রুপের প্রতিষ্ঠাতা মো: মুশফিকুল ইসলাম। প্রতিযোগিতার সহ-পৃষ্ঠপোষকতায় ছিল ট্রাস্ট অটো কারস, হ্যামস গ্রুপ ও কুমিল্লা সিটি করপোরেশন।
Print Friendly

Related Posts