বলিউডে পা রাখার আগেই শাহরুখকন্যার চমক

বাবা বলিউড মেগাস্টার শাহরুখ খানের পথ অনুসরণ করে বলিউডে পা রাখবেন মেয়ে সুহানা খান। তবে সবাইকে অবাক করে দিয়ে বলিউডে অভিনেত্রী হিসেবে পা রাখার আগেই নতুন চমক দিলেন শাহরুখকন্যা।

জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’ সিনেমায় বচ্চন পরিবারের সদস্য আগস্ত্য নন্দারার বিপরীতে অভিনয় করেছেন সুহানা। এ দুই স্টার কিডের সঙ্গে পর্দা শেয়ার করবে কাপুর পরিবারের স্টার কিড খুশি কাপুরও।

নতুন বছরের শুরুতেই এ সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে সিনেমা মুক্তির আগেই জানা গেল, সুহানা শুধু অভিনয়ই করেননি, নতুন এ সিনেমার একটি গানেও কণ্ঠ দিয়েছেন।
 
সুহানার গাওয়া গানের শিরোনাম ‘যাব তুম না থি’। বলিউডের জনপ্রিয় সুরকারের দল শঙ্কর-এহসান-লয়ের সুরে গানটি গেয়েছেন তিনি।
 
গানটিতে শুধু সুহানা কণ্ঠ দেননি, এতে আরও কণ্ঠ দিয়েছেন ডট, তেজস, জাভেদ আখতারের মতো বর্ষীয়ান শিল্পীরাও।
 
সোশ্যাল হ্যান্ডলে সে গানের এক ঝলক পোস্ট করে সুহানা লেখেন, ‘আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। সবাইকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেয়ার জন্য।’
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদন থেকে আরও জানা যায়, শুধু অভিনয় আর গান দিয়েই তৃপ্ত নন সুহানা। নতুন সিনেমার জন্য ব্যালে নাচও শিখেছেন তিনি। স্কেটিং জুতো পরে মসৃণ মেঝেতে নাচের প্রশিক্ষণের সময় বারবারই পড়ে গেছেন। তবুও পিছপা হননি এ স্টার কিড। কেননা বাবার পরিচয়ে নয়, নিজের মেধা আর পরিশ্রমের মাধ্যমেই বলিউড ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিতে চান শাহরুখকন্যা।
Print Friendly

Related Posts