মানিকগঞ্জে ‘স্টাডি এব্রোড এক্সপো-২০২৪’ অনুষ্ঠিত 

মানিকগঞ্জ প্রতিনিধি: বিদেশে উচ্চ শিক্ষা গ্রহনের সুযোগ করে দিতে মানিকগঞ্জে ‘স্টাডি এব্রোড এক্সপো-২০২৪’  অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার (৩১ জানুয়ারি)  দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের ডায়মন্ড প্লাজায়  ইউয়ান একাডেমী কার্যালয়ে ভিসা পয়েন্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশ এ এক্সপোর আয়োজন করে।
এ সময় ভিসা পয়েন্টের সিইও পান্না আনোয়ার, ইউয়ান একাডেমীর সিইও এডুকেটর গালিব-উল ইসলাম, এডুকেটর সাদমান সাফিন তাজসহ প্রতিষ্ঠান দুটির কর্তা ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ভিসা পয়েন্টের সিইও পান্না আনোয়ার বলেন, ভিসা পয়েন্ট তিন বছর ধরে এদেশের শিক্ষার্থীদের  বিদেশে উচ্চ শিক্ষা সুনিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মানিকগঞ্জের শিক্ষার্থীদের সঠিক সেবা দিতে গত এক বছর ধরে ইউয়ান একাডেমীর সাথে কাজ ভিসা পয়েন্ট কাজ করছে।
ইউয়ান একাডেমীর সিইও এডুকেটর গালিব-উল ইসলাম বলেন, ইউয়ান একাডেমী শিক্ষার্থীসহ সকল শ্রেণী পেশার মানুষের ইংরেজি ভাষার উপর দক্ষতা বাড়াতে ছয় ধরে কাজ করছে। গত এক বছর আগে ইউয়ান একাডেমী ভিসা পয়েন্টের সাথে যুক্ত হয়ে শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার বিষয়ে সকল প্রকার সহযোগিতা করছে। এখন আর কোন শিক্ষার্থীকে উচ্চ শিক্ষার লজিস্টিকস সার্পোটের জন্য ঢাকা যেতে হবে না।  সহজেই এখান থেকে যেকোন ধরনের সেবা নিতে পারবেন।
এক্সপোতে জেলার শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন। আগত শিক্ষার্থীরা জানান, বিদেশে উচ্চ শিক্ষার জন্য প্রয়োজনীয় সকল কিছুর জন্য ঢাকা যেতে হতো। তবে এখন থেকে সকল সুযোগ সুবিধা এখান থেকে পাওয়ায় ভোগান্তি অনেক কমে যাবে।
জেডএইচসি /মানিকগঞ্জ
Print Friendly

Related Posts