ধামরাইয়ে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৩০

রাসেল হোসেন, ধামরাই:  ধামরাইয়ে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩০ জন। শুক্রবার (৩ জুলাই) রাত সাড়ে সাতটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, শুক্রবার সন্ধ্যার পর প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে সুর্য্যমুখি পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস আরিচার উদ্দেশ্যে রওনা দেয়। রাত সাড়ে সাতটার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সেতু পরিবহন নামের অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই তিন জন মারা যায়। এছাড়াও দুই বাসের আরো প্রায় ৩০ জন যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রেফার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইনসপেক্টর সাহেব আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি দল দ্রত ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধামরাই থানার উপ পরিদর্শক (এস আই) জুলফিকার হায়দার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান. ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।

Print Friendly

Related Posts