নৌকার পক্ষে রাজপথে যে তারকারা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহ্বানে রাজপথে নামলেন রুপালি জগতের এক ঝাঁক তারকা, সঙ্গে চিত্রশিল্পী, সঙ্গীতশিল্পী, নাট্যকর্মী, খেলোয়াড়রাও। এই প্রচারে রয়েছেন জাহিদ হাসান, শাকিল খান, অরুণা বিশ্বাস, বাঁধন, নূতন, শমী কায়সার, রোকেয়া প্রাচী, তানভীন সুইটি, মাহফুজ, তারিন, শামীমা তুষ্টি, এস ডি রুবেল, সায়মন।
star-1

তাদের সঙ্গে যোগ দেন নাট্যজন সৈয়দ হাসান ইমাম, কবি তারিক সুজাত, সংস্কৃতিকর্মী গোলাম কুদ্দুছও। এক সময়ের তারকা ফুটবলার সত্যজিৎ দাস রুপুও রয়েছেন এই প্রচারাভিযানে।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ঢাকার বিভিন্ন রাস্তায় কভার্ডভ্যানে করে প্রচারপত্র বিলি করতে নামেন তারা। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে নৌকাকে জয়ী করতে তারকাসমৃদ্ধ এই প্রচারাভিযান উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নির্বাচনে সাম্প্রদায়িক শক্তিকে পরাভূত করবে সাংস্কৃতিক চেতনা- এই আশাবাদ প্রকাশ করেন আওয়ামী লীগ নেতা কাদের।
star-3

উদ্বোধনী বর্ণাঢ্য শোভাযাত্রায় সেদিন আটটি ট্রাক থেকে দেশের তারকা শিল্পীরা সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগের প্রচারপত্র বিলি করেন। এতে তুলে ধরা হয়েছে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়নচিত্র।

Print Friendly

Related Posts